Bangla Serial

Haragouri Pice Hotel: ‘আমার ভাইবোন আমার বাড়িতে থাকলে আমার স্ত্রীয়ের দিদি কেনো থাকতে পারবেনা? আজকের যুগের এমন স্বামী পেলে সব মেয়ে বর্তে যাবে, ’হরগৌরী পাইস হোটেলে শঙ্করের ভাবনায় মুগ্ধ দর্শক

এই মুহূর্তে স্টার জলসার পর্দায় একেবারে অন্যরকম একটি ধারাবাহিক উঠে এসেছে যার নাম ‘হরগৌরি পাইস হোটেল’। শুরুর প্রথম থেকেই এই ধারাবাহিক দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা রাহুল মজুমদার এবং অভিনেত্রী শুভস্মিতা মুখার্জিকে।

ধারাবাহিকের শংকর এবং ঈশানির জুটি প্রথম থেকে দর্শকের মনে আলাদা জায়গা করে নিয়েছে। তবে তাছাড়া সিরিয়ালের মুখ্য চরিত্র অর্থাৎ নায়ক শংকরের চরিত্রটিকে দর্শক অনেক বেশি ভালোবেসেছে। তার কারণ প্রথমত শংকরকে দেখানো হয় সে একজন খুবই ভালো মানুষ সেই সঙ্গে প্রতিটা পদে পদে স্ত্রীর পাশে দাঁড়ায়। তবে এবার আবার একবার নতুন প্রমো সামনে এনে দর্শকের মন জয় করে নিল এই ধারাবাহিক।

তার কারণ দর্শকদের একটি বড় অংশ মনে করছেন একেবারে অন্যরকম ছক ভাঙ্গা গল্প তুলে ধরতে আরম্ভ করেছে এই ধারাবাহিকটি । প্রসঙ্গত কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এই নতুন প্রমো সম্প্রচার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে নায়িকার অন্তঃসত্ত্বা দিদিকে নিজের পরিবারে নিয়ে এসেছে ধারাবাহিকের নায়ক এবং সকলের বিরুদ্ধে গিয়ে সে জানিয়েছে তার ভাই বোনেরা তার বাড়িতে থাকতে পারলে তার স্ত্রী এর দিদি কেন তার বাড়িতে থাকতে পারবে না !

এই দৃশ্য সোশ্যাল মিডিয়ার আসার পরেই দর্শকদের এক বড় অংশ মুগ্ধ হয়ে গেছে। তাদের মতে এমন অন্যরকম চিন্তাভাবনা ধারাবাহিকে দেখানো হলে তবেই মানুষের মধ্যে সচেতনতা বাড়বে। সেই সঙ্গে মানুষের মানসিকতার অনেক পরিবর্তন ঘটবে।

তবে তার পাশাপাশি এই ধারাবাহিকের অনুরাগীরা মনে করছে এত সুন্দর একটি গল্প দিয়ে ধারাবাহিকের জনপ্রিয়তা আরও বেশি বৃদ্ধি পাবে দর্শকদের মধ্যে। সেই সঙ্গে টিআরপি তালিকায় এখন যেমন ফল করছে তার থেকে অনেক ভালো ফল করতে সক্ষম হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button