Alta Foring: ‘আলতাফড়িং’ দেখে মুগ্ধ দর্শক! একদিকে অভিনেত্রীর অসাধারণ অভিনয় এবং অন্যদিকে অদ্ভুতভাবে গল্পের মোড় ঘোরানো, আরো একবার দর্শকদের প্রশংসার পাত্র ‘আলতাফড়িং’

বর্তমানে স্টার জলসায় একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘আলতাফড়িং’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছিল অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং অভিনেতা অর্ণব মুখার্জিকে। কিন্তু কিছুদিন আগেই অর্ণব মুখার্জিকে নায়ক থেকে খলনায়কে পরিণত করে দেওয়া হয়েছে এবং সেই জায়গায় নায়ক হিসাবে প্রবেশ করেছে অভিনেতা অভিষেক বোস। যা নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়েছিল।

হঠাৎ করে নায়ক অভ্রকে নায়িকা ফড়িংয়ের শত্রু করে দেওয়া নিয়ে নানা রকম সমালোচনা হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। তারপর দেখা যায় ফড়িং অন্তঃসত্তা। তার সঙ্গে অর্জুনের বিয়ে হওয়ার পরেই এই খবর সামনে আসে আর এই সন্তানের বাবা হল অভ্র। কিন্তু এই সন্তানটাকে একেবারে আপন করে মেনে নিয়েছিল অর্জুন। উল্টোদিকে অভ্র জেল থেকে পালিয়ে বারবার অর্জুন এবং ফড়িংয়ের ক্ষতি করার চেষ্টা করছিল। যেখানে সে সফল হতে পারছিল না।

আলতা ফড়িং আজকের পর্ব 12 আগস্ট ফুল এপিসোড | আলতা ফড়িং সিরিয়াল আজকের এপিসোড

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে অভ্র ফড়িংকে কিডন্যাপ করেছে। তারপরেই দেখা যায় যে অর্জুন থেকে শুরু করে বাড়ির সকলেই ফড়িংকে খুঁজতে থাকে কিন্তু পায় না। শেষে এক বছর পর ফড়িংকে এক রাস্তার ধারে ফেলে রেখে যায় কিছু লোক। তারপরেই ফড়িংকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসে সকলে। কিন্তু নিজের সন্তানকে হারিয়ে রীতিমতো পাগলের অবস্থা ফড়িংয়ের। সে জানায় তার কাছ থেকে তার সন্তানকে নিয়ে নেওয়া হয়েছে। উল্টো দিকে দেখা যায় অভ্র ওই বাচ্চাটাকে একটা গরিব মহিলার কাছে দিয়ে দেয় যাতে সে ভালো করে মানুষ না হতে পারে।

Watch Aalta Phoring All Latest Episodes on Disney+ Hotstar
তবে এদিনের পর্বের দারুণভাবে প্রশংসা চলছে সোশ্যাল মিডিয়াতে। একদিকে ফড়িং অর্থাৎ অভিনেত্রী খেয়ালী মন্ডল এর অসাধারণ অভিনয়ের প্রশংসা করছে অন্যদিকে গল্পের যে মোড় ঘোরানো হয়েছে তাই দেখেও মুগ্ধ দর্শকরা। এই নিয়ে নানা রকম মন্তব্য আসছে সোশ্যাল মিডিয়া ঘিরে।

আরও পড়ুন:
Rupanjana Mitra: “আপনার ক্লায়েন্ট আমাকে অ্যাফোর্ড করতে পারবে না”! বিস্ফোরক “লাবণ্য” রূপাঞ্জনা মিত্র

তার মধ্যে একজন লিখেছেন,”নিজের সন্তান কে হারিয়ে ফড়িং এর হাহাকার ভীষনই মর্মান্তিক একটা দৃশ্য ছিল । জন্মের পর থেকে একবারও নিজের সন্তানের মুখ পর্যন্ত দেখে নি ফড়িং । আজকের এপিসোডে ফড়িংরূপী খেয়ালী দির অভিনয় নিয়ে কোনো কথা হবে না । আজকের এপিসোড দেখে সত্যিই চোখে জল চলে এসেছিল । তবে সবথেকে ভালো লাগার একটি বিষয় হলো এই দুঃসময়েও ফড়িং এর দুই জা অমৃতা এবং মন্দিরা ওকে ঠিক ছোট বোনের মতো আগলে রাখছিলো ।”

May be an image of 2 people, people standing and wrist watch

Back to top button