Rupanjana Mitra: “আপনার ক্লায়েন্ট আমাকে অ্যাফোর্ড করতে পারবে না”! বিস্ফোরক “লাবণ্য” রূপাঞ্জনা মিত্র

আপনার ক্লায়েন্ট আমাকে অ্যাফোর্ড করতে পারবে না, এবার গর্জে উঠলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। অভিনেত্রী বড় পর্দায় যতটা সফল ছোটপর্দাতেও একই রকম সফল। বহুদিন পর নায়িকা ছোট পর্দায় ফিরে আসায় খুশি হয়েছে নায়িকার ভক্তরা। সব থেকেও বেশি “অনুরাগের ছোঁয়া”, স্টার জলসার এই ধারাবাহিকে লাবণ্য সেনগুপ্ত চরিত্রটি নায়িকা এতটা সফলভাবে ফুটিয়ে তুলেছেন যে অনেকেই এখন নায়িকার থেকে শাশুড়ির প্রশংসা বেশি করছে।

যদিও এখন নায়িকার কাজ নিয়ে কোন কথা বলবো না বরং অন্য একটি প্রসঙ্গ আপনাদের জানাতে চাই। নায়িকা রেগে মেগে গিয়ে একটি বিস্ফোরক উক্তি করেছেন যা এই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। আপনার ক্লাইন্ট আমাকে অ্যাফোর্ড করতে পারবে না, কুপ্রস্তাবে জবাব দিলেন রূপাঞ্জনা।

Anurager Chhowa Serial (Star Jalsha) Cast, Roles, Timing & More

এবার আসি পুরো ঘটনায়। স্ক্রিনশট শেয়ার করে নায়িকা এই সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করেছেন। জানা গেছে সোশ্যাল মিডিয়ায় নায়িকাকে এক ব্যক্তি কুপ্রস্তাব দিয়েছিলেন। নায়িকা যে চুপ থাকার পাত্রী নন সেটা পরিষ্কার বুঝিয়ে দিয়েছেন। স্ক্রিনশট সরাসরি তিনি শেয়ার করে দিয়েছেন যাতে সকলে ওই ব্যক্তিকে চিনে যায় এবং তার চরিত্র সম্পর্কে ধারণা হয়।

ওই ব্যক্তি প্রথমে নায়িকাকে তার ইমেইল এড্রেস এ মেইল পাঠিয়েছিলেন। কাজ সংক্রান্ত মেইল করতেন সেই ব্যক্তি। তারপর অভিনেত্রী নিজের ফোন নাম্বার শেয়ার করলে ওই ব্যক্তি তাকে মেসেজ করতে শুরু করেন। সেখান থেকে সামনে আসে ওই ব্যক্তির আসল উদ্দেশ্য।

Rupanjana Mitra Phone Number, House Address, Email ID, Contact Details

প্রথমে ওই ব্যক্তি অভিনেত্রীকে বলে তার এক ক্লায়েন্ট আছে যিনি অভিনেত্রীর সঙ্গে নাকি দেখা করতে চাইছেন। সেই দেখা করার জন্য অভিনেত্রী কত টাকা নেবেন জানতে চান ওই ব্যক্তি। অভিনেত্রী বারবার জিজ্ঞাসা করতে থাকেন ওই ব্যক্তি কি অভিনয় সংক্রান্ত কোনো কাজের জন্য কথা বলতে চাইছেন? তখন ব্যক্তি পরিষ্কার বলেন তার ক্লায়েন্ট অভিনেত্রীর সঙ্গে সময় কাটাতে চাইছেন।

অভিনেত্রী তখন সেই বাঙালি ব্যবসায়ী ক্লায়েন্টের ছবি দেখতে চান এবং সরাসরি যোগাযোগ করতে বলেন। তারপর নায়িকা নিজের আসল রূপ মেলে ধরেন। নায়িকা স্পষ্ট বলে দেন যে আপনার ক্লায়েন্ট আমাকে অ্যাফোর্ড করতে পারবে না। আমি কিন্তু আপনাকে এবং আপনার সেই ব্যবসায়ী ক্লায়েন্টকে খুঁজে বের করব। ভুল দরজায় কড়া নেড়েছেন আপনি। ওই ব্যক্তি তখন আমতা আমতা করতে থাকেন। রূপাঞ্জনা মিত্র জানান তিনি পুলিশের কাছে যাচ্ছেন অভিযোগ জানাতে।

Back to top button