Alta Phoring: নায়ককে খলনায়ক বানিয়েছে আবার সিরিয়াল থেকেও তাড়িয়েছে! অভ্রকে আর না দেখিয়ে টিআরপি কমছে ক্রমশ! এভাবে চলতে থাকলে খুব তাড়াতাড়ি ফুরিয়ে যাবে মেয়াদ, আশঙ্কা ভক্তদের

বাংলা টেলিভিশন এর একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল স্টার জলসার ‘আলতা ফড়িং’। যেটি শুরুর প্রথম থেকেই দর্শকমহলে বেশ জনপ্রিয় হয়েছিল। শুরু থেকে অভ্র এবং ফড়িংয়ের জুটি দর্শকদের কাছে অনেক ভালোবাসা পেয়েছে। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যেত অভিনেতা অর্ণব মুখার্জি এবং অভিনেত্রী খেয়ালী মন্ডলকে। তবে হঠাৎ করেই অর্ণবকে নায়ক থেকে ভিলেনে পরিণত করে দেওয়া হয়েছে।

ধারাবাহিকের অভ্র এখন খলনায়ক এবং তার জায়গায় আরো এক নায়কের প্রবেশ ঘটেছে যার নাম অর্জুন। অর্জুনের চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেতা অভিষেক বোসকে। তবে ধারাবাহিকের অভ্রর চরিত্রটি জনপ্রিয়তার কাছে অর্জুনের জনপ্রিয়তা কিছুই নয়। তাই অভ্রকে খলনায়ক করে দেওয়ার জন্য দর্শকরা প্রথম থেকেই ক্ষোভ প্রকাশ করছিল।

তবে এবার প্রত্যেক সপ্তাহের টিআরপি কমার ফলে দর্শকরা আরও বেশি চটে যাচ্ছে ধারাবাহিক কর্তৃপক্ষের ওপর। তাদের মতে নায়ককে খলনায়কের পরিণত করে তাকে একেবারে ধারাবাহিক থেকে বাদ দিয়ে দেওয়ার জন্য। দর্শকমহলে অনেকটাই জনপ্রিয়তা কমে গেছে আলতাফড়িং এর। প্রসঙ্গত গল্পে যখন থেকে অভ্রকে খলনায়ক করা হয়েছে তখন থেকে দেখানো হচ্ছে সে ফড়িংয়ের প্রাণনাশের চেষ্টা করছে।

Alta phoring abhra

তবে সম্প্রতি গল্পে তাকে আর দেখানো হচ্ছে না। সেই জায়গায় নায়িকা অর্থাৎ ফড়িং একাই ধারাবাহিকের জনপ্রিয়তা বজায় রাখার চেষ্টা করছে। কারণ অর্জুনের চরিত্রটিকেও সেভাবে ফুটিয়ে তোলা হচ্ছে না ধারাবাহিকের। যার জন্য আলতাফড়িং ভক্তরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ প্রকাশ করছে।

Alta phoring image

বর্তমানে এই ধারাবাহিকের গল্প কোন দিকে এগিয়ে যাবে তা কেউ বুঝতে পারছে না। কারণ এখন ফড়িংকে অন্তঃসত্তা দেখানো হচ্ছে। তার শরীরে বেড়ে উঠছে অভ্রর সন্তান যাকে অর্জুন ভালোভাবে গ্রহণ করবে বলেছে। উল্টোদিকে অর্জুন এবং ফড়িংকে একে অপরের সঙ্গে অনেকটাই স্বাভাবিক হতে দেখা যাচ্ছে। কিন্তু এরপরে অভ্রকে আর দেখানো হবে কিনা বা অর্জুন এবং ফড়িংকে নিয়ে কতদূর এগোবে গল্প তা কিছুই বোঝা যাচ্ছে না। কিন্তু দর্শকদের মতে এইভাবে ধারাবাহিক চলতে থাকলে টিআরপি তালিকায় দিন দিন আরো নিচে নেমে যাবে ‘আলতা ফড়িং’।

Back to top button