Ganthchora Fulsojja: প্যান্ট-শার্ট পরে ফুলশয্যা করতে এসে আবার সম্পূর্ণ প্যান্ট-শার্টেই শেষ হলো ফুলশয্যা! “একে বলে লাজুক ফুলশয্যা”, ঋদ্ধি-খড়িকে চরম Troll করলো হেটার্সরা

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। যেটি শুরুর প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব চ্যাটার্জী এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। কিন্তু তারা ছাড়াও ধারাবাহিকে রয়েছে আরো চারজন গুরুত্বপূর্ণ চরিত্র।

তবে প্রথম থেকেই খড়ি এবং ঋদ্ধির জুটিকে মানুষ দারুন ভালোবেসেছে। তাদের টক ঝাল মিষ্টি সম্পর্ক দর্শকরা উপভোগ করেছে বহুদিন। মাঝে মাঝে এই রসায়ন অনেকটা বদলেছে। কখনো নায়ক-নায়িকাকে ভুল বুঝেছে, আবার কখনো নায়িকা নায়েককে ভুল বুঝেছে। একটা সময় টিআরপি তালিকায় শীর্ষস্থানও দখল করেছিল এই ধারাবাহিক।

তবে তারপরে ঋদ্ধি খড়ির ভুল বোঝাবুঝি আবার টিআরপি তালিকায় জনপ্রিয়তা কমিয়ে দিয়েছে। তবে এবার আবার ধারাবাহিকে দেখানো হচ্ছে তাদের দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি মিটে দূরত্ব অনেকটাই কমে গেছে। সম্প্রতি তাদের ফুলশয্যা দেখানো হয়েছে।

এবার সেই দৃশ্য নিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায় নানারকম কটাক্ষ। প্রসঙ্গত বাস্তবের সাথে কিছুটা মিল না পেলে দর্শকরা নানা রকম অভিযোগ তোলে ধারাবাহিকগুলির ওপর। এবার সেই ভাবেই ঋদ্ধি খড়ির ফুলশয্যায় ঋদ্ধিকে প্যান্ট এবং শার্ট পড়ে থাকতে দেখে রীতিমতো ভিমরি খেয়েছে দর্শক।

এই নিয়ে এক নেটিজেন লিখেছে, “আমি একটা জিনিস বুঝলাম না।মানছি ঋদ্ধিমান বাবু হিরে ব্যাবসায়ী হাতে সময় নেই।
কিন্তু ফুলসজ্জা করার আগ মুহুর্তেও প্যান্ট শার্ট পড়া ছিল আবার ফুলসজ্জার শেষেও প্যান্ট শার্ট পড়া ছিল ( শুধু খড়ির দু একটা চুল উল্লোঘুল্লো ছিল)
ফুলসজ্জা কি আদেও হয়েছে।
ফুলসজ্জার ফ ও তো দেখতে পেলাম না।”

Back to top button