Bangla Serial

Balijhor: ‘বালিঝড়ে’ কী নাম দেওয়া হয়েছে নায়িকার? “নাম বলতে পারলে লীনা পিসির পরের সিরিয়ালে তুমিই নায়িকা”, তৃণা সাহার নাম উদ্ধারই করতে পারছে না অর্ধেক দর্শক

স্টার জলসা একের পর এক আসছে নতুন ধারাবাহিকতার মধ্যে একটি হল ‘বালিঝড়’। এটি হল বাংলা টেলিভিশনের জনপ্রিয় চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর লেখা। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী তৃণা সাহা এবং অভিনেতা কৌশিক রায় ও ইন্দ্রাশীষ রায়কে। তবে শুরুর প্রথম প্রমোতেই মানুষের মনে অনেকগুলি প্রশ্ন উঠে এসেছে। যতদূর বোঝা যাচ্ছে ধারাবাহিকটি শুরুই হচ্ছে ত্রিকোণ প্রেম নিয়ে।


প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য যে তিনটি চরিত্র রয়েছে সেগুলি হল নায়িকা ঝোরা যে হলো একজন রাজনৈতিক নেতার মেয়ে।এছাড়া রয়েছে তার প্রেমিক স্রোত এবং সেই নেতার একজন বিশ্বস্ত মানুষ মহার্ঘ ব্যানার্জি। এবার ঝোরার বাবা ঝোরার সঙ্গে মহার্ঘর বিয়ে ঠিক করে দেয়। যার জন্য স্রোত ঝোরাকে ছেড়ে চলে যায়। এই নিয়ে গল্প শুরু হচ্ছে যা প্রথম দিন প্রমোতে দেখা গেছে।

Balijhor-Serial
এবার প্রমো সামনে আসার পরে যে সমস্যা শুরু হয়েছে সেটি হলো নায়িকার নাম নিয়ে। প্রমো দেখে কেউই বুঝতে পারছে না যে নায়িকার বাবা তাকে কি নামে ডাকছে। যা নিয়ে প্রচন্ড পরিমাণে কনফিউশনস সৃষ্টি হয়েছে দর্শকদের মধ্যে। এবার সেই নিয়ে দর্শকদের একাংশ মজা করছে সোশ্যাল মিডিয়াতে। যেমন নায়িকার নাম এক এক জনকে এক এক রকম ভাবে উচ্চারণ করতে দেখা গেছে।


তাদের মধ্যে একজন লিখেছেন,”বালিঝড় এর নায়িকার নাম
জোহরা নাকি ঝড়া
কি বললো?
আমি শুনছি জোহরা”
আবার অন্য আরেকজন মজা করে লিখেছেন,”❝বালিঝড় ❞সিরিয়ালে তৃণা’র চরিত্রের সঠিক নামটা যে বলতে পারবে আমার জন্য তার পক্ষ থেকে রয়েছে এক বিশাল গিফট ভাউচার”।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button