Soumitrisha Comeback: মিঠাই শেষের পথে, এবার স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালে আসছে সৌমীতৃষা? নতুন জল্পনা

বাংলা ধারাবাহিকগুলোর মধ্যে এই মুহূর্তে সর্বাধিক জনপ্রিয় ধারাবাহিক যে ধারাবাহিকগুলি রয়েছে তার মধ্যে অন্যতম হল ‘মিঠাই’। প্রথমদিন থেকে দর্শকদের মনে জায়গা দখল করেছে মিঠাই রানী। তবে বর্তমানে গল্পের মোড় ধারাবাহিকের ইতির দিকে ইশারা করছে, অন্তত এমনটাই মনে পড়ছে দর্শকরা। ধারাবাহিকে মিঠাই-এর সাথে মিঠি আর মিষ্টির এন্ট্রি জমিয়ে দিয়েছে।

এদিকে মিঠাই পুরনো সব ভুলে গিয়েছে। সিড মিঠাইকে সুস্থ করার জন্য প্রথম থেকেই চেষ্টা করে চলেছে। মিঠাই-এর জন্মদিনে তাই মিঠিকে মিঠাই সাজিয়ে উজ্জাপন করে মিঠাই-এর স্মৃতি ফেরানোর চেষ্টা করেছে সবাই। ধীরে ধীরে মিঠাই-এর স্মৃতি ফিরছে।

Mithai Mithi

অন্যদিকে যাদের বাড়িতে মিঠাই আশ্রয় নিয়েছিল অর্থাৎ নফর দাস এবং তার ছেলে চক্রান্ত করে মিঠাইকে মন্দিরে নিয়ে গিয়ে বিয়ে করতে চায়। এখনও এই গল্প চলছে। আর এরমাঝেই বারংবার গুজব রটছে মিঠাই-এর শেষ হওয়ার। এর আগেও অনেকবার সোশ্যাল মিডিয়াতে এই গুঞ্জন উঠেছে। তবে এখনও মিঠাই ধারাবাহিক রমরমিয়ে চলেছে।

মিঠাই-এর স্মৃতি ফিরলেই হয়তো সকল রহস্যের সমাধান। আবার নতুন করে মিঠাই-সিড সংসার শুরু করবে। আর সেখানেই শেষ হবে মিঠাই ধারাবাহিক। মিঠাই এবং সিদ্ধার্থের দুই ছেলে মেয়ে একজন হল শাক্য এবং অন্যজন। হল মিষ্টি সেটা সবাই জেনে গেছে। যদিও মিষ্টি আদোও মিঠাই-এর নিজের মেয়ে কিনা, তা জানা যায়নি কিন্তু সেটা অনুমান সাপেক্ষ।

Gaatchora 1

এরমাঝেই জানা গেল মিঠাই ফিরছে ‘গাঁটছড়া’তে। ‘গাঁটছড়া’-র হিন্দি রিমেকে কিয়ারার চরিত্র থাকবেন মিঠাই খ্যাত অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু? দু মাস পরই নাকি মিঠাই নায়িকা মুম্বাই পারি দেবে। আর তারপর থেকেই ‘গাঁটছড়া’তে অভিনয় করতে দেখা যাবে মিঠাইকে। যদিও এ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। সোশ্যাল মিডিয়ায় একজনের পোস্ট থেকে এই খবর রটে। আদৌ মিঠাই শেষ হবে কিনা, সেটাও শিওর নয়।

Back to top button