মেয়েবেলার পর ফের পর্দায় মৌ-নির্ঝর জুটি! নতুন প্রোজেক্ট নিয়ে মুখ খুললেন অর্পণ

ফের জুটি বাঁধছেন অর্পণ-স্বীকৃতি (Arpan- Swikriti)। সুখবর দিলেন মেয়েবেলা জুটি। খুব শীঘ্রই নতুম মাধ্যমে ফিরতে চলেছে ‘মৌঝর’। ধারাবাহিক শুরু হওয়ার কয়েক দিনের মধ্যেই হিট ডোডো এবং নয়নের জুটি। নজরকাড়া রসায়ন ছিল তাঁদের। কিন্তু অকালেই থামে ধারাবাহিকের পথ চলা। মাত্র ছ’মাসেই বন্ধ হয়ে যায় ধারাবাহিকের সম্প্রচার। যা নিয়ে ক্ষোভ ছিল বিস্তর।

তবে ভক্তদের জন্য সুখবর। ফের পর্দায় দেখা যাবে নয়ন ও ডোডোর জুটি। তবে এবার টেলিভিশনে নয়। ওটিটি-র পর্দায় দেখা যাবে জনপ্রিয় এই জুটিকে। মেয়েবেলার পর একটি বিস্কুটের বিজ্ঞাপনে দেখা গিয়েছিল অর্পণ-স্বীকৃতিকে। তারপর এই প্রথম ফের একসঙ্গে অভিনয় করবেন দুজন। ইতিমধ্যেই সিরিজের শ্যুটিং শেষ হয়েছে। বন পাহাড়ি ঘেরা ঝাড়খন্ডে হয়েছে এই ধারাবাহিকের শ্যুটিং।

সূত্রের খবর, আসছে হই চই-য়ের নতুন সিরিজ ‘অন্তরমহল’। মুখ্য ভূমিকায় থাকছেন অর্পণ ঘোষাল । ইতিপূর্বে, ‘হই চই-য়ের একাধিক ধারাবাহিকে কাজ করতে দেখা গিয়েছে তাঁকে। এ প্রসঙ্গে অভিনেতা বলেন,’গল্পটা অন্য রকম সবাই বলে, সেটা আমি বলব না। তবে যাদের সঙ্গে কাজ করেছি তাঁদের জার্নি খুব ইন্টারেস্টিং। বাংলার ওটিটি-তে এরকম কাজ বিরল।রীতি ও ইন্দ্রের জীবনে প্রভাব ফেলেছে আমার চরিত্র। পরিবারে না থেকেও, পরিবারের ভিতরে প্রভাব বিস্তার করেছে চরিত্রটি। তবে সেটি পজিটিভ না নেগেটিভ ভাবে সেটি জানতে হলে দেখতে হবে সিরিজ।’

এই মুহূর্তে ছোটপর্দায় ফিরছেন না অর্পণ। তাঁর কথায়, এখন অভিনেতার প্রায়োরিটি হল তাঁর থিয়েটার দল ও দলের পঞ্চাশ বছর পূর্তি। তাই একসঙ্গে টেলিভিশনের কাজ নিয়ে ফেললে থিয়েটারকে সময় দিতে পারবেন না অভিনেতা।

তিনি আরও জানান, বড় পর্দার একটি অফার তাঁর ঝুলিতে রয়েছে। কিন্তু সবকিছু ঠিক না হলে বিষয়টি নিয়ে বিশদে কথা বলা যায় না। তবে চলতি বছরের শেষে মুক্তি পেতে পারেন তাঁর অভিনীত ওয়েব সিরিজ। স্বীকৃতির সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে অর্পণ বলেন, ‘হ্যাঁ, স্বীকৃতির সঙ্গে জুটি শিঘ্রই পর্দায় দেখতে পাওয়া যাবে। শ্যুটিং শেষ। খুব তাড়াতাড়িই হয়ত জানতে পারবেন।’

Back to top button