Arnab Ipsita: জানুয়ারিতে ধুমধাম করে রেজিস্ট্রি বিয়ে কিন্তু অক্টোবরেই কি বিচ্ছেদের দিকে এগোচ্ছেন অর্ণব-ঈপ্সিতা? দুজনেই মুখে কুলুপ আঁটলেও বিচ্ছেদ নিয়ে নিশ্চিত টলিপাড়া

টলিপাড়ায় সম্পর্ক ভাঙ্গা গড়ার খেলা যেন হাতের মুড়ি মুড়কির মত হয়ে গেছে।অনেকেই আছে যারা কয়েক মাসের পরিচয় তড়িঘড়ি দিয়ে সেরে ফেলেন এবং তারপরে যখন মনের মিল হয় না তখন আবার বিচ্ছেদের পথে হাঁটতে বাধ্য হন। পরপর প্রেম ভেঙেছে এরকম তারকা দুটি সংখ্যা কম নয়। আর এবার শোনা যাচ্ছে সেই তালিকায় নাম লেখাতে চলেছেন অর্ণব চক্রবর্তী এবং ঈপ্সিতা মুখার্জি।

আলো ছায়া ধারাবাহিকে দেওর বৌদির চরিত্রে অভিনয় করতেন দুজন এবং সেখান থেকেই ঘনিষ্ঠতা পরে যেটা গড়ায় গিয়ে আইনি বিয়েতে। জানুয়ারি মাসে ধুমধাম করে আইনি বিয়ে এবং এংগেজমেন্ট সারেন দুজন।কিন্তু কয়েক‌সপ্তাহ হল গুঞ্জন উঠেছে যে তাদের মধ্যে সম্পর্ক ভালো নেই এবং তারা বিচ্ছেদের পথে হাঁটতে পারেন। কারণ বিগত কয়েক সপ্তাহ হল তাদের আর একসঙ্গে দেখা যাচ্ছিল না কোথাও এবং যদি কাউকে অন্যজনের ব্যাপারে জিজ্ঞেস করা হতো তাহলে চুপ করে থাকতেন তারা। পরে যখন জানা গেল অর্ণব ব্যক্তিগত কারণে জনপ্রিয় আলতাফড়িং ধারাবাহিক থেকে সাময়িক বিরতি নিয়েছেন তখন সকলেই অনুমান করতে শুরু করে দিয়েছেন যে খুব সম্ভবত তাদের ব্রেকআপ হয়েছে এবং সেই মানসিক চাপ সামলাতে না পেরে অর্ণব এখন আলতাফড়িং ধারাবাহিক থেকে কয়েক দিনের ছুটি নিয়েছেন।

এই ব্যাপারে অর্ণব সরাসরি কিছু না বললেও তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি ব্যক্তিগত কারণে সরছেন ধারাবাহিক থেকে। অনেকে ভেবেছিলেন তিনি অসুস্থ কিন্তু সেটা সত্যি নয়। অন্যদিকে ঈপ্সিতা এখন ধুলোকণা ধারাবাহিকে কমলিনী এবং এক্কাদোক্কা ধারাবাহিকে বুবলুর চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও প্রসেনজিৎ ঋতুপর্ণার ছবিতে নাম ভূমিকায় থাকছেন তিনি অনেকে মনে করছেন যে হয়তো ঈপ্সাতা কেরিয়ারে এগিয়ে গেছেন বলে দুজনের মধ্যে ইগো ক্ল্যাশ বেঁধে থাকতে পারে। তবে তাদের দুজনের ভক্তরা চাইছেন যে দুজনের মধ্যে সব ঠিকঠাক হয়ে যাক এবং তারা যেন ভালো থাকেন।

Back to top button