Bangla Serial

Arkaja Acharya: এই বছর পুজোতে সিঙ্গল! পুরনো স্মৃতি যাতে মনে না আসে তাই পুজোর সময় কলকাতা ছেড়ে পাহাড়ের ঠিকানায় চললেন অভিনেত্রী অর্কজা আচার্য!

সামনেই পুজো। আর পূজো নিয়ে বাঙালির উন্মাদনা আলাদাই থাকে। সেই ভাবে এরই মধ্যে প্রতিটি বাঙালির মনে জেগে উঠেছে খুশির আমেজ। সাধারণ মানুষ থেকে তারকারা প্রত্যেকেই পূজো নিয়ে মেতে আছেন। এই পূজাতে বেশ কয়েকটা দিন লম্বা ছুটি পাওয়া যায়, কেউ কেউ যায় পাহাড় ,সমুদ্রে ঘুরতে আর কেউ কেউ কলকাতাতেই থাকে পূজা অনুভব করতে। এই ভাবেই তারকারাও তাদের পুজোর একাধিক প্ল্যান করেছেন তাদের মধ্যেই অভিনেত্রী অর্কজা আচার্য জানালেন তার পুজোর পরিকল্পনা।

TV Actress Arkoja Acharyya after getting role in 'Mou Er Bari' Says,''I am  Bit Nervous...'' | NewsTrack English 1
ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অর্কজা আচার্য। স্টার জলসা ধারাবাহিক “ওগো নিরুপমা” থেকে অভিনেত্রীকে দর্শক টিভির পর্দায় দেখেছে। এই ধারাবাহিকে অর্কজা অভিনেতা গৌরব রায়চৌধুরীর বিপরীতে অভিনয় করেছিলেন। তারপরে বেশ কিছুদিন বিরতির পর তিনি আবার জি বাংলার “মিঠাই” ধারাবাহিকে পুলিশ অফিসারের ভূমিকায় এসেছিলেন। খুব অল্প সময়ের জন্য সেখানেও মন জিতে নিয়েছিলেন দর্শকের। তারপর সম্প্রতি তাকে দেখতে পাওয়া যাচ্ছে আকাশ আটের ধারাবাহিক “শ্রেয়সী”তে মুখ্য ভূমিকায়।

Arkoja Acharyya: 'ওগো নিরুপমা', 'মিঠাই'-এ দর্শকদের মন জয় করে, এবার নতুন  চরিত্রে অর্কজা! - Arkoja Acharyya aka Basundhara of Mithai will be seen in  Mou Er Bari bengali serial as Anushka soc -
অভিনেত্রী বললেন যে এরই মধ্যে তার পুজোর শপিং কমপ্লিট। বাবা মায়ের সাথে পুজোর জামা কাপড় কেনা হয়ে গেছে। শুটিংয়ের ফাঁকে একটু সময় বার করে তিনি এইসব সেরেছেন। ষষ্ঠীর দিন বন্ধু বান্ধবের সাথে কাটিয়ে রাতে বাবা মায়ের সাথে ডিনার সেরে পরের দিন সপ্তমীতে বেরিয়ে পড়বেন পাহাড়ের ঠিকানায়। বেশ কয়েকদিন হল অভিনেতা বিশ্ব বসুর সঙ্গে প্রেম ভেঙেছে অর্কজার। এখনো পর্যন্ত অভিনেত্রী জীবনে নতুন কারুর আগমন হয়নি।

Arkoja Acharyya: আরও একবার কেন্দ্রীয় চরিত্রে নিরুপমা - KEYখবর | Latest  Bengali News
পুজোর প্রেম, শাড়ি-পাঞ্জাবীর প্রেম এই সবকিছুই এসেছে আর্কজার জীবনে। কিন্তু তা স্থায়ী হয়নি। পুজোর পরেই তা ভেঙে গেছে। কিন্তু এবার অভিনেত্রী অর্কজার মতে, পুজোয় প্রেম হলে মন্দ হয় না। কিন্তু সেই প্রেম পুজোর পরেও পাশে থাকলে ভালো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button