দীপাকে সরাসরি বিয়ের প্রস্তাব অর্জুনের! কি উত্তর দেবে দীপা? অনুরাগের ছোঁয়ায় মহা ধামাকা

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chowwa)। এই মুহূর্তে ধারাবাহিকের গল্পে মিশকার ষড়যন্ত্রে নায়ক-নায়িকা আলাদা হয়েছে। বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের। সেনগুপ্ত বাড়ি ছেড়ে দীপা আর দুই মেয়ে সোনা আর রূপা ভাড়া বাড়িতে এসে উঠেছে। আর অন্যদিকে, সূর্য পরিবারের থেকে দূরে প্রত্যন্ত গ্রামে গিয়ে ডাক্তারিতে মন দিয়েছেন। সূর্যের ঠিকানা কেউ জানেনা।

নায়ক-নায়িকা একে অপরের থেকে আলাদা হয়ে নিজের মতো করে বাঁচতে চাইলেও পারিপার্শ্বিক সকলে চান দীপা আর সূর্য নতুন করে জীবন শুরু করুক। তবে নায়ক-নায়িকা মন থেকে একে অপরকে মুছে দেওয়া কঠিন। খোকা কাকু, প্রবীর আর সোনা-রূপা তৎপরতায় ধারাবাহিকের গল্পে আসবে চাঞ্চল্যকর মোড়। আজকের পর্বে (২২শে ফেব্রুয়ারি) নয়া চমক অপেক্ষা করছে ধারাবাহিকের দর্শকদের জন্য।

একাধারে, গ্রামের হেলথ সেন্টারে প্রয়োজনীয় যন্ত্রপাতি আনতে কলকাতায় আসছে সূর্য। সঙ্গী ইরা। জোড় করে বুধিয়াকে বলে সূর্যের গাড়িতে উঠে পড়েছে সে। তীব্র অনিচ্ছা সত্ত্বেও ইরাকে নিয়ে কলকাতার হাসপাতালে এসেছে সূর্য। আর এসেই দীপাকে দেখে সে। কলকাতায় আসার পর থেকেই মানসিকভাবে স্থির থাকতে পারছিল না সে। বারবার বাড়ির লোকের সঙ্গে দেখা করতে মন চাইছে তার।

অন্যদিকে, খোকা মন্দির থেকে দীপাকে অর্জুনের চেম্বারে নিয়ে এসেছে। এখানেই সকলের সামনে দীপাকে মনের কথা বলবে অর্জুন। সূর্য এসেছে তার দুই মেয়েকে একবার চোখের দেখা দেখতে দীপার পিছু নয় সে। কিন্তু সোনা-রূপা অর্জুনকে ‘অর্জুন ড্যাডি’ বলছে শুনে কষ্ট পায় সূর্য। ভাবে তার অনুপস্থিতিতে দীপা আর তার দুই মেয়ে এত দূর এগিয়ে এসেছে জীবনে! এক বুক অভিমান নিয়ে অর্জুনের চেম্বারের সামনে থেকে সরে আসে সে।

তারপর অর্জুন সকলের সামনে দীপাকে মনের কথা জানায়। ভালোবাসার দাবি করে। দীপা আর তার দুই মেয়েকে ভাল রাখার দাবি জানায়। সঙ্গে সঙ্গে সাফ জানায়, আসন্ন ফাল্গুনে দীপার সঙ্গে চার হাত এক করতে চায় সে। আর শুনতে পারে না দীপা। তার মনে সূর্য ছাড়া আর কারোর জায়গা নেই। তারপর অর্জুনের চেম্বার থেকে দৌড়ে বেরিয়ে যায় সে।

Back to top button