Bangla Serial

Godhuli Alap: অবশেষে কাজে দিল নোলকের বর’কে ভুলে যাওয়ার অভিনয়! আজ থাকতে না পেরে আই লাভ ইউ বলবে অরিন্দম, বেজায় খুশি অরিলোক

মাত্র এক সপ্তাহ আগেই গোধূলি আলাপের জায়গা পরিবর্তন হয়েছে আর এর মধ্যেই তুবড়িকে ভাল করে সমঝে দিয়েছে নোলক‌। নোলক বহুরূপীর সামনে উড়ন তুবড়ি যে আর বেশি দিন জ্বলবে না এটা বুঝতে পারছেন অনেকেই। তবে একটা জিনিস একটু অদ্ভুত লেগেছে দর্শকদের যে এতদিন হয়ে গেল সেই কবে জন্মাষ্টমীর প্রমো দেখানো হয়েছিল কিন্তু সবে গতকাল জন্মাষ্টমীর পুজো শুরু হল গোধূলি আলাপে।


তবে আজকে দুর্ধর্ষ এপিসোড হবে। আজকেই অরিন্দম বহুপ্রতীক্ষিত সেই কথাটা বলে ফেলবে। নিজের কচি বউকে বুড়ো বর ভালবেসে ফেলেছে অথচ সেটা নিজের মুখে বলতে পারছিল না। নিজের বয়স সম্মান সবকিছুর কাছে বাঁধো-বাঁধো ঠেকছিল অরিন্দমের। গতকাল অরুন্ধতীর নির্দেশে নোলক গোপাল ঠাকুর প্রতিষ্ঠা করে রোহিনীর হাত থেকে নিয়ে তবে রোহিনী নিজের বদমাইশি বজায় রাখছিল।


আর আজ সে চ্যালেঞ্জ ছুঁড়েছে দেখা যাক বর হিসাবে কে বসে নোলকের পাশে। সেটা শুনে নোলক মনে মনে একটু হলেও ঘাবড়ে গেছে। তবে আজকের পর্বে দেখা যাচ্ছে যে, নোলকের সঙ্গে অরিন্দমের একটু কথা কাটাকাটি হতেই অরিন্দম ধৈর্য হারিয়ে বলে নোলক আমার স্ত্রী আর ওকে আমি ভালোবাসি। এই কথাটা শোনার জন্যই তো নোলক নিজের স্মৃতি ভুলে যাওয়ার অ্যাকটিং করছিল এতদিন ধরে।


বাড়ির সকলের সামনে এই কথাটা বলে ফেলে অরিন্দম নিজেও থতমত খেয়ে যায় আর নোলকের গাল তো লাল হয়ে যায়। এবার বোঝাই যাচ্ছে যে আজকে কী হতে চলেছে। নোলক হয়তো এবার ফাঁস করবে যে সে এতদিন স্মৃতি ভুলে যাওয়ার অ্যাকটিং করছিল আর পুজোতে অরিন্দম নোলকই বসবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button