Bangla Serial

বাথরুমে আটকে দিয়েছিল নোলককে, ভাইঝিকে তেড়ে মারতে এলো অরিন্দম! প্রেম জমছে অরিন্দমের মনে, তুমুল ভাইরাল গোধূলি আলাপের নতুন ভিডিও

স্টার জলসায় নতুন শুরু হাওয়া ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল গোধূলি আলাপ। ধারাবাহিক শুরু হওয়ার সময় নানা রকম সমালোচনা এবং প্রশ্ন উঠলেও ধারাবাহিক শুরু হওয়ার সঙ্গে সঙ্গে তা আস্তে আস্তে দর্শকদের ভালো লাগতে শুরু করে।

আসলে এই ধারাবাহিকের বিষয়বস্তু আর পাঁচটা সাধারণ ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা। অসম বয়সী দুই মানুষের ভালোবাসার সম্পর্ক দেখানো হয়েছে এখানে। অরিন্দম এবং নোলকের বয়সের বিস্তর ফারাক। তবুও আস্তে আস্তে একে অপরের কাছাকাছি আসছে যেনো। এটাই ভালো লাগছে দর্শকদের। আসলে সময় যত পাল্টাচ্ছে তত মানুষের স্বাদ বদলাচ্ছে। তাই দর্শকদের নানারকম চাহিদার কথা মাথায় রেখে নানা ধরনের নিত্য নতুন ধারাবাহিক আনা হচ্ছে চ্যানেলগুলোতে।

এবার ধারাবাহিক আবার জনপ্রিয় হয়ে উঠল দর্শকদের মধ্যে। এর কারণ হলো সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও। আসলে রায় পরিবারের অনেকেই নোলককে পছন্দ করেনা। এবার তার প্রমাণ মিলতে ঝড় উঠলো।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল নোলককে বাথরুমে আটকে রাখা হয়েছিল। এই চক্রান্তটি করেছে অরিন্দমের দিদির মেয়ে। পরিবারের অনেকের হিংসা রয়েছে অরিন্দমের স্ত্রীর উপর। তাই তাকে দরজা বন্ধ করে লাইট বন্ধ করে বাথরুমে আটকে রেখে দিয়েছে।

এই ঘটনার পর নিজের বোনঝির ওপর মারাত্মক রেগে যায় অরিন্দম। তবে কোন প্রমাণ না থাকায় সে কোনো অভিযোগ তুলতে পারে না তার বিরুদ্ধে। তার উপর এমন ঘটনা নতুন নয়। এইসময় অরিন্দম বলে ওঠে তাদের বিয়েটা একটা অন্য রকম পরিস্থিতির মধ্যে হয়েছে কিন্তু নোলক এখন রায় পরিবারের অংশ।

মেঘনা ঠিক সেই মুহূর্তেই বলে উঠলো যদি দুজন স্বামী স্ত্রী হয় তাহলে নোলক এবং অরিন্দম দুজন আলাদা ঘরে থাকতো না। সেই মুহূর্তে রেগে গিয়ে মাথা গরম করে অরিন্দম তাকে চড় মারতে তেড়ে এলো। এইসময় নোলক তাকে থামিয়ে দেয় এবং বলে এটা ভুল নয় একেবারেই সত্যি।

এই ভিডিওটি স্টার জলসা কর্তৃপক্ষ ইউটিউবে আপলোড করেছে। তারপরেই সঙ্গে সঙ্গে সেটা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এখন দর্শকরা আসল পর্ব দেখার অপেক্ষায় রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button