Bangla Serial

আহিরের মা মানে পিলুর শাশুড়ি আর লক্ষ্মী কাকিমাকে দেখা গেল একসঙ্গে! তবে কি লক্ষ্মী কাকিমা সুপারস্টারে নতুন কোন চরিত্রে আসছেন অদিতি চ্যাটার্জী?

জি বাংলায় নতুন বেশকিছু সিরিয়াল এসেছে বেশ কয়েক মাস হলো আর সাধারণ মানুষ এগুলোকে বেশ ভালোবেসে বলেছে। এদের মধ্যে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং পিলু সবথেকে জনপ্রিয়। লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর মধ্যে দিয়ে ছোটপর্দায় কামব্যাক করেছেন অপরাজিতা আঢ্য এবং পিলুতে আমরা দেখতে পাচ্ছি নতুন মুখ মেঘা দাঁ’কে।

দুটো সিরিয়ালকেই মানুষ ভীষণ ভালোবাসা দিয়েছেন।আর অপরাজিতা আঢ্যকে তো এরকম লক্ষ্মীমন্ত চরিত্রে দেখতেই সাধারণ মানুষ ভীষণ ভালোবাসেন কারণ তাকে দেখতেই প্রতিমার মত। লক্ষ্মী কাকিমা হিসেবে তাকে মানিয়েছে বেশ। সিরিয়ালে একের পর এক যে কান্ড তিনি ঘটাচ্ছেন তাতেই টিআরপি বাড়ছে হুড় হুড় করে। প্রতিপক্ষ চ্যানেলের মন ফাগুনকে তিনি বারবার হারিয়ে আসছেন। পিলুও কম যায় না। সে খুকুমণি হোম ডেলিভারিকে শেষ কয়েক সপ্তাহে হারিয়েছে এবং আজ থেকে পিলুকে দেখা যাবে সন্ধে ছটায় তাই দেখা যাক গোধূলি আলাপের সঙ্গে কতটা লড়াই করতে পারে এই সিরিয়াল।

কিন্তু এর মধ্যে অনেকে বলছেন যে পিলুর শাশুড়ি অর্থাৎ আহীরের মা নাকি লক্ষ্মী কাকিমা সুপারস্টারে বিশেষ চরিত্রে অভিনয় করতে চলেছেন। কিন্তু নেটিজেনরা হঠাৎ এরকম বলছেন কেন? তার কারণ হলো একটা ভিডিও এবং কয়েকটা ছবি। তাহলে কি শুটিং সেটের কোন ফটো ফাঁস হল?

অদিতি চ্যাটার্জী এবং অপরাজিতা আঢ্যকে একটি রিল ভিডিওতে একসঙ্গে নাচতে দেখা গেল। তারপরেই অপরাজিতা বেশ কয়েকটি ছবি পোস্ট করেন অদিতির সঙ্গে।তাই দেখে অনেকেই মনে করতে শুরু করেন যে তাহলে বোধহয় লক্ষ্মী কাকিমা সুপারস্টারে আসতে চলেছে অনেক বড় চমক।

কিন্তু আসলে তা নয়। অপরাজিতা নিজেই গোটা ব্যাপারটি বলে দিয়েছেন। 2004 সালে তিনি শেষ কাজ করেছেন অদিতির সঙ্গে। তার 18 বছর পর তারা একসঙ্গে আবার কাজ করলেন কথামৃত নামে কোন প্রোজেক্টে। সেটারই শুটিং সেট থেকে তারা ভিডিও এবং ছবি পোস্ট করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button