সরগরম সেনগুপ্ত বাড়ি! বাড়ি বিক্রির পরিকল্পনা ফাঁস কাকীয়ার কাছে! কী হবে এবার?

স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। সূর্য-দীপা আর মিশকার ত্রিকোণ প্রেম আর সম্পর্কে টানাপড়েন নিয়ে ধারাবাহিকের গল্প। তার সঙ্গে জড়িয়ে গোটা সেনগুপ্ত পরিবারের ওঠাপড়ার কাহিনি। তবে ধারাবাহিকের গল্পে, এই মুহূর্তে আলাদা হয়ে গেছে সূর্য-দীপা।

ডিভোর্স হয়ে যাওয়ার পর সূর্য চলে গেছে শহর ছেড়ে। দুই মেয়েকে নিয়ে একা রূপা জীবন যুদ্ধ করতে জেরবার। মাথার উপর একমাত্র ভরসা অর্জুন। তবে স্বামী হিসেবে সূর্যের পাশে থাকা আর অর্জুনের পাশে থাকার মধ্যে আকাশ পাতাল পার্থক্য।

তার উপর বিরল রোগে আক্রান্ত রূপা। মেয়ের চিকিৎসা, সেনগুপ্ত পরিবার, শ্বশুর-শাশুড়ি সবকিছু নিয়ে জেরবার দীপা। তার উপর এদিন দুই মেয়ে স্কুল থেকে বেপাত্তা। বন্ধু অর্জুনের প্রেম নিবেদন। একা মেয়েটার জীবনে শান্তি নেই।

এদিকে, সেনগুপ্ত বাড়ি সরগরম। গোপনে ভিক্টর আর জয় আঠাশ লক্ষ টাকা দিয়ে বাড়ি বিক্রি করে দেওয়ার পরিকল্পনা করে। আর সে খবর জানতে পেরেছে কাকীয়া। আর জানার পরই তীব্র বিরোধিতা করে তিনি। তিস্তাকে বারবার জিজ্ঞেস করতে থাকে সে কেন বাড়িতে এসব জানায়নি।

তখন ভিক্টরকে মারতে মারতে নিয়ে আসে পৃথা। তবে তিস্তা জানে এসব মা ছেলের একটা চাল। নতুন কোনো পরিকল্পনায় মত্ত তারা। সেনগুপ্ত বাড়ির সকলের সামনে ভাল হওয়াই মা ছেলের একমাত্র উদ্দেশ্য। তবে ভিক্টরের বাড়ি বিক্রির পরিকল্পনা কী সফল হবে? নাকি দীপা একাই ঢাল হয়ে দাঁড়াবে সেনগুপ্ত বাড়ির।

Back to top button