Anurager Choya: স্টোভে দিব্যি রান্না করছে দীপা এদিকে আগুন জ্বলছে না! “ভালো তো আমরাও শিখে নিলে বাড়ির ইলেকট্রিক বিল আর দিতে হবে না”, Troll শুরু হয় গেলো

ধারাবাহিক বহুদিন ধরে চলে। প্রত্যেকদিন এটি দর্শকদের সঙ্গে সম্পর্ক গড়ে তোলেন। তাই একটি ধারাবাহিক তৈরির ক্ষেত্রে নির্মাতাদের অনেক দিকের খেয়াল রাখতে হয়, যা হয়তো সাধারণত ওয়েব সিরিজ বা সিনেমার ক্ষেত্রে খেয়াল রাখতে হয় না। মনে রাখতে হবে, ধারাবাহিক মানেই সেটা অনেকদিন ধরে সম্প্রচারিত হবে।

বরং তার শুরুর দিন থাকলেও দেশের সময় ঠিক করা থাকে না। এছাড়াও যতদিন সম্ভব দর্শকদের সেটার মধ্যে জিইয়ে রাখাই যেন ধারাবাহিকের অন্যতম সাফল্য। কিন্তু সেটার জন্যই নির্মাতাদের অনেক কিছু খেয়াল রাখতে হয়। খেয়াল রাখতে হবে দর্শকদের আর অন্যদিকে আশে পাশের পরিস্থিতিরও।

আর সব কিছুর মধ্যে দিয়ে যেটার খেয়াল রাখতে হয়, তা হল টি আর পি। মাঝে ‘মিঠাই’- এর মাথার তাজ এখন ‘অনুরাগের ছোঁয়া’-র মাথায় উঠেছিল! তবে সেটাও বেশিদিন টিকিয়ে রাখতে পারেনি এই ধারাবাহিক। তার মূলে ছিল দীর্ঘদিন ধরে সূর্য ও দীপার বিচ্ছেদ।

কিন্তু এবার তাতেও ইতি টানল নির্মাতারা। অবশেষে সূর্য ও দীপা একসঙ্গে অনেকটা সময় কাটালো। অনুরাগের ছোঁয়ার সোনা ও রূপা দুই বাচ্চা অনেক টি আর পি এনে দিয়েছিল। কিন্তু তাতেও বা কতদিন ভুলে থাকতেন দর্শকরা। অবশেষে সোনার কারণেই সূর্য দীপা এক হলেন।

সোনার ভীষণ শরীর খারাপে দীপার কাছে চলে আসে। তখনই দীপার বাড়িতে যান সূর্য। আর দীপাও স্পষ্ট জানিয়ে দেন এইসময় সোনাকে দে ছাড়বে না। তাই একসঙ্গেই সারা রাত ধরে সোনার সেবা করেন তাঁরা। শুধু তাই নয়, জীবনেও বাড়ির একটা কাজ না করা সূর্য দীপাকে সাহায্য করতে কপি কুটতে বসেন। আর তাতে হাত কেটে ফেলেন।

সঙ্গে সঙ্গে দীপা তার যত্ন নিয়ে আবার রান্না করে শুরু করেন। এতদিন পরে একসঙ্গে এতটা সময় সূর্য দীপাকে দেখে যেন চোখ ও মন জুড়িয়ে গিয়েছে দর্শকদের। কিন্তু এর মাঝে একটা ভুল করে বসল নির্মাতারা। রান্না দিব্যি হচ্ছে, কিন্তু স্টোভে আঙুল জ্বলছে না। আর ব্যস, তাতেই সোশ্যাল মিডিয়ায় ট্রলের বন্যা বয়ে যাচ্ছে।

Back to top button