Anurager Choya: ‘টিআরপি আনতে নোংরামি করতে শুরু করেছে ‘! তবলা ফাঁস করবে মিশকার কুটনামি! অনুরাগের ছোঁয়ার প্লট টুইস্টে অবাক দর্শকমহল!

টিআরপি, টিআরপি আর টিআরপি। যা খুশি হয়ে যাক, সবসময় শেষ কথা কিন্তু টিআরপিই বলে। বহু ক্ষেত্রেই দেখা যায় দর্শকদের টেলিভিশনে কোনও অনুষ্ঠান ভীষণ পছন্দ হলেও টিআরপি কিন্তু বাড়ছে না। বরং টিআরপির কারণে সেই প্রোগ্রাম গুলিকে মাত্র ২০০ ৩০০ পর্বের মধ্যেই শেষ করে দিতে হচ্ছে।

অথবা পাল্টে দিতে হচ্ছে স্লটের টাইম। এছাড়া দর্শকদের দূরে রাখার জন্য নিত্যনতুন অনুষ্ঠান ও ধারাবাহিক তো খুবই সহজ ঘটনা হয়ে গেছে টলিউডের কাছে। সে কারণেই একের পর এক নতুন ধারাবাহিক প্রথম দিকে মারমার টানটান অবস্থায় চলে, পরের দিকে টিআরপি লিস্টে হারিয়ে যাচ্ছে। তবে অবশেষে তৎকালীন টিআরপি লিস্টে ক্রমাগত শীর্ষে থাকা ধারাবাহিকেরও সেই অবস্থাই হল?

May be an image of 3 people and people standing
ঠিক বুঝেছেন কথা হচ্ছে স্টার জলসার এই মুহূর্তে গরমাগরম ধারাবাহিক অনুরাগের ছোঁয়া সম্পর্কে। অনেকদিন ধরেই ধারাবাহিকের মুখ্য চরিত্র সূর্য দীপার মিলমিশ নেই। একটি ভুল বোঝাবুঝির কারণে তাঁরা একে অপরের থেকে দূরে আছেন।

May be an image of 2 people and people standing
কিন্তু অনেকদিন ধরে একই জিনিষ হওয়ায় আর যেন দেখতে ভালো লাগছে না দর্শকদের। তার উত্তর দিয়ে দিয়েছে টিআরপি রেটিং – ই। ৯.১ থেকে সোনা ৮.৮ নেমে এল এই ধারাবাহিকের রেটিং।

May be an image of 1 person and text
আর সেই কারণেই কি প্লটে টুইস্ট আনা হল। মিশকা যেখানে সূর্যকে বিয়ের জন্য উতলা হয়ে উঠেছে। তখনই তাঁকে সুযোগ বুঝে তবলা রাস্তা থেকে তুলে নেয়। আর মাথায় বন্দুক ঠেকিয়ে সব অপকর্ম স্বীকার করিয়ে নেয়। আর এসবের পর কী হল, আর কীভাবেই বা কিডন্যাপ হল। সেসব জানতে তো অবশ্যই মিস করবেন না অনুরাগের ছোঁয়ার এপিসোড।

Back to top button