Rupanjana Mitra: ছেলেকে সাক্ষী রেখে প্রেমিককে আপন করে নিলেন পর্দার সুন্দরী শাশুড়ি লাবণ্য সেনগুপ্ত! লিখলেন “আমরা এনগেজড”! অনুরাগের ছোঁয়ার শুটিংয়ে গিয়ে আংটি বদল

টলিউডে এখন মিলনেরই মরশুম। টুক টুক করে কত সবাই চার হাত এক করে ফেলছেন। লিস্ট ধরে নাম বলতে শুরু করল শেষ হবে না। কিন্তু প্রত্যেকেরই বিয়ে বা বাগদানের খবর বা একটু হলেও ইশারায় জানিয়ে রেখেছিলেন। অনেকে প্রথমে নিজেকে লুকোচাপা রাখলেও পরে থিম সময়ে নিজেরাই সব জানিয়ে দিয়েছেন।

আসলে তারকাদের বহু বিষয়েই ভীষণ খেয়াল রাখতে হয়। বিশেষ করে নিজেদের সেনসেটিভ বিষয়ে। কারণ সোশ্যাল মিডিয়ায় প্রায় প্রত্যেকেই অদৃশ্য কালো কোট ও হাতুড়ি নিয়ে বসে আছেন জাজ করবেন বলে। তাই নিজেদের বহু বিষয়ে আঘাত পাওয়ার ভয়ে তারকারা নিজেদের লুকিয়েই রাখেন।

কিন্তু বাংলা ইন্ডাস্ট্রিতে একজন খুব সাহসী অভিনেত্রী আছেন যিনি খুব গর্বের সঙ্গে নিজের জীবনের ধাপগুলিকে তুলে ধরেন। কিন্তু তিনি কে? তিনি অনুরাগের ছোঁয়ার অন্যতম অভিনেত্রী রুপঞ্জনা মিত্র। তিনি ২০১৭ থেকে নিজের ছেলেকে নিয়ে আলাদা থাকেন। এবং খুব গর্বের সঙ্গেই নিজের সিঙ্গল মাদার হওয়ার প্রচার করেন।

তিনিই টুক করে পাহাড়ে গিয়ে বাগদান সেরে নিয়েছেন। তবে পুরোটাই কি প্ল্যান করা ছিল পাহাড়ে? সেরকম নয়। আসলে অনুরাগের ছোঁয়ার শুটিং এর খাতিরে পুরো টিমই দার্জিলিংএ ছিল। আর সেখানেই নিজের বহু দিনের প্রেমিক ও ছেলেও ছিল তাঁর সঙ্গে। আর এই শুভ মুহূর্তে শুভ লগ্নে সুন্দর করে সুযোগ নিয়ে নিয়েছেন অভিনেত্রী।

নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে অনুরাগীদের এই কথা জানিয়েছেন। লিখেছিলেন, “সত্যিকারের ভালবাসার গল্প কখনই শেষ হয় না। আংটি বদল ঘল। আমরা এনগেজড”। কিন্তু পাত্র কে? পাত্র তাঁর বহু দিনের প্রেমিক রাতুল গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। অনেকেই অভিনেত্রীর সাহসকে কুর্নিশ জানিয়েছেন। আবার অনেকেই এই পরিণত বয়সের প্রেমকে সাধুবাদ জানিয়েছেন। খুব ঘনঘটা করে নয়, বরং আংটি বদল করে খুব সাধারণভাবেই এনগেজমেন্ট সারার পদ্ধতিও অনুরাগীদের বিশেষ করে পছন্দ হয়েছে।

Back to top button