Anurager Choya: নিজেকে রাতারাতি পাল্টে ফেল দীপা! সাদামাটা দীপার পরনে খোলামেলা পোশাক! সূর্য দেখেই উঠল চমকে, মুখ হাঁ

অনুরাগের ছোঁয়া ধারাবাহিকটি এমনি এমনিই টি আর পি লিস্টে সবাইকে টেক্কা দিচ্ছে না। এর পিছনে কিন্তু একাধিক কারণ রয়েছে। আমরা যতই জেট যুগে বাস, মানসিকতার দিক দিয়ে কিন্তু এখনও যথেষ্ট পিছিয়ে।

পিছিয়ে বলেই সৌন্দর্যের সংজ্ঞা আজও যেন সেই পুরোনো ধাঁচেই আছে। মেয়েরা বিশেষ করে বাঙালি সুন্দর মেয়ে মানে মেদহীন শরীর হবে।মুখের কাঠামো হবে প্রতিমার মতো। আর বাঙালিদের ধাঁচই হচ্ছে একটা স্নিগ্ধতা। কিন্তু সেই স্নিগ্ধতা যেন কেবলই ফর্সা রঙে খুঁজে পাওয়া যায়।

কালো রঙ যেন ব্রাত্য সমাজ থেকে। তার উপরও যদি খুব সাধারণ সাদামাটা পোশাকের ধরন হয়, তাহলে সে নজরে আসার মতো নয়। আর যাই হোক সে ‘ নায়িকা ‘ ম্যাটেরিয়াল নয়। ঠিক এই কারণেই অনুরাগের ছোঁয়ার দীপা প্রথমে একটুও ভালোবাসা কুড়িয়ে নিতে পারছিলেন না। কিন্তু এই কারণেই বোধয় অনুরাগের ছোঁয়া আলাদা।

গল্পের প্লট এমন করেই এগিয়েছে যে দীপাকে ভালোবাসতে বাধ্য। আর শুধু দীপা কেন, তাঁর দুই যমজ সোনা ও রূপা। এখানেও কিন্তু নির্মাতারা সমাজকে বুড়ো আঙুল দিয়েছে। সোনা একদম দীপার মতো।

কিন্তু বাস্তব জীবনে দীপাও কি এরকম? অবশ্যই নয়। অভিনয়ের জন্য তাঁকে এরকম সাজতে হয় সাদামাটা। দীপার চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। তাঁর সোশ্যাল মিডিয়ায় নজর রাখলেই বোঝা যায়।

সম্প্রতি তাঁর একটি রিল ভীষণ ভাইরাল হয়েছে। সেখানে তাঁকে দেখা যাচ্ছে মডার্ন ড্রেসে। আর তাঁর আবেদন ও লাস্যময়ীরূপে রীতিমতো অবাক দীপা প্রেমীরা। তাঁরা কমেন্ট বক্সে ভরিয়ে দিয়েছেন, ‘কাকে দেখছি?’ , ‘নাটোরের বনলতা সেন’। এছাড়াও আকাশি রঙের শাড়ি পরে।

শাড়ির সঙ্গে ছিল ম্যাচিং নীল রঙের ব্লাউজ। আর তেমনই মানানসই অক্সিডাইসের জুয়েলারি ও নিউড মেকাপ। অত্যন্ত সাধারণ কিন্তু মায়াময়ী লাগছিল অনুরাগে ছোঁয়ার আদুরে দীপাকে।

Back to top button