শুরু অ’ধিকা’রে’র লড়াই! সোনা-রূপাকে নিয়ে এবার দীপার সং’ঘা’ত সেনগুপ্ত বাড়ির সঙ্গে! এই ল’ড়া’ই’য়ে জিতবে কে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) চর্চিত সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। গল্পের নায়িকা দীপা। যার গোটা জীবনটাই ক’ষ্টে মোড়া। অ’দৃ’ষ্টে সুখ লেখা নেই তার। ছোটবেলা থেকে স’ৎ মায়ের কাছে অয’ত্নে মানুষ। তারপর বিয়ে। বিবাহিত জীবনও কোনদিন খুব সু’খের ছিল না। ডাক্তার স্বামী, অভিজাত শ্বশুরবাড়ি পেলেও দীপা পায়নি তার প্রাপ্য ম’র্যা’দা আর স’ম্মা’ন।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৩ এপ্রিল (Anurager Chhowa Today Episode 23 April)

এদিনের পর্বের শুরুতে ঘটে যায় বি’প’র্যয়। ফ্লোরাল কনটেস্টে সময়মতো পৌঁছতে পারে না দীপা। এই প্রথম দীপার বিরুদ্ধে পৃথার প’রিক’ল্পনা সফল হল। দীপাকে অটো করে কম্পিটিশনে নিয়ে যাচ্ছিলেন তার দাদা। তবে মাঝ রাস্তায় পড়ে ছিল পেরেক। প্রায় মিনিট কুড়ি পথ যাওয়া যখন বাকি আচমকা পাং’চা’র হয়ে যায় অটোর চাকা।

কুড়ি মিনিটের পথ হেঁটে পৌঁছ’তে লেগে যায় অনেকটা সময়। কাছাকাছি কোনও রিকশা বা অটো না পাওয়ায় দীপা আর তার দাদা সি’দ্ধান্ত নেয় হেঁটে’ই যাবে তারা। তবে ভেন্যুতে পৌঁছলেও কাজের কাজ কিছুই হয় না।প্রতিযোগিতার টাইম আউট। অর্থাৎ অংশগ্রহণ করার আগেই দীপা এলি’মি’নেট হয়ে যায়।

এদিকে, অনুজার দেওয়া অ’ভি’শাপ মনে দাগ কেটেছে দীপার। জীবনে যা কিছু খা’রাপ ঘটছে পদে পদে কাকিয়ার অভিশাপের কথাই মনে পড়ছে। এই বুঝি তার অ’ভি’শাপ ফলছে।প্রতিযোগিতায় অংশগ্রহণ না করতে পেরে যখন দীপার মন ভা’রা’ক্রান্ত তখন তার দাদা বলে অর্জুন ফোন করেছিল। পালক এসে নাকি সোনা-রূপাকে সেনগুপ্ত বাড়িতে নিয়ে গেছে।

আরও পড়ুন: “বাড়িতে দেখি ৭-৮ টা ছেলে বসে রয়েছে, আমার মেয়ের মেয়ে বন্ধু নেই!” “বাবা হল আবদারের জায়গা!” দিদির মঞ্চে অকপট অর্কজার বাবা!

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

দীপা-অর্জুনের দ্বিতীয় বিয়ে নিয়ে অম’ত নেই সেনগুপ্ত বাড়ির অধিকাংশের। তবে তাদের ইচ্ছে সোনা-রূপা যেন তাদের সঙ্গে থেকে বড় হয়। পালক এই মুহূর্তে সেনগুপ্ত বাড়িতে এসে উঠেছে। সেও সোনা-রূপাকে অর্জুনের কাছে রাখতে অ’নি’চ্ছুক। তারা চায় সূর্যের উত্তরাধিকার হিসেবে তার মেয়েরা এই বাড়িতেই থাকুক। খুব শীঘ্রই সোনা-রূপাকে নিয়ে শুরু হবে দীপার সঙ্গে সেনগুপ্ত পরিবারের লড়াই। আর এই সং’ঘা’ত ঠিক কতটা বড় আকার নেয় জানতে হলে চোখ রাখুন স্টার জলসার পর্দায়।

Back to top button