“বাড়িতে দেখি ৭-৮ টা ছেলে বসে রয়েছে, আমার মেয়ের মেয়ে বন্ধু নেই!” “বাবা হল আবদারের জায়গা!” দিদির মঞ্চে অকপট অর্কজার বাবা!

টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী তিনি। থিয়েটার থেকে ছোটপর্দা সর্বত্রই কাজ করছেন তিনি। আকাশ আটের শ্রেয়সী, স্টার জলসার ওগো নিরুপমা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। শেষবার অভিনেত্রীকে দেখা গিয়েছিল মিঠাই ধারাবাহিকে আ’ই’এ’এস অফিসার বসুন্ধরার চরিত্রে। যদিও ওগো অনুপমা ধারাবাহিকে তাঁর চরিত্রটি বেশ জনপ্রিয়তা পেয়েছে পর্দায়। আমরা কথা বলছি অভিনেত্রী অর্কজা আচার্য্যের (Arkoja Acharya)

সম্প্রতি অভিনেত্রী নিজের বাবার সঙ্গে উপস্থিত হয়েছিলেন দিদি নম্বর ১-এর মঞ্চে। সেইদিন দিদির মঞ্চে অর্কজা ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেত্রী অঙ্কিতা মাঝি যাকে আপনারা বর্তমানে দেখছেন ফুলকি ধারাবাহিকে ফুলকির শাশুড়ি অরুণার চরিত্রে। এছাড়াও এসেছিলেন সন্ধ্যাতারা ধারাবাহিকের আকাশনীল অর্থাৎ অভিনেতা সৌরজিৎ বান্যার্জী এবং অষ্টমী ধারাবাহিকের অভিনেতা সায়ন্তন সরকার।

দিদির মঞ্চে অভিনেত্রী অর্কজা বলেন “আমার বাবা আমার কাছে আবদারের মানুষ। ছোট থেকে সমস্ত আবদার বাবার কাছে। হয়ত স্কুলে কোন‌ও সম’স্যা হল বাবাকে অফিসে ফোন করে বললাম। কারণ মাকে বললে মা মা’র’বে। তাই বাবাকে বলতাম বাবা সই করে দিত। এমনকি এখন‌ও কিছু খেতে ইচ্ছে হলে বাবাকে ফোন করে বলি বাবা নিয়ে আসে।“ যদিও অভিনেত্রীর ব্যাপারে অভিনেত্রীর বাবা বলেছেন দিদির থেকে একদমই আলাদা অভিনেত্রী। অভিনেত্রীর দিদি যতটা শান্ত, অভিনেত্রী ছিলেন ততটাই জে’দি এবং দু’ষ্টু।

আরও পড়ুন:“মাম্মা বলে ডাকত আর এখন সব চিনতেই পারে না”, ” ছবির পোস্টার দেখে আমার বিয়ে ভে’ঙে দিয়েছিলেন বিপ্লব চ্যাটার্জী!” বি’স্ফো’র’ক বর্ষীয়ান অভিনেত্রী অনামিকা সাহা

অভিনেত্রীর বাবা অরিন্দম আচার্য্যের মতে, “অফিস যাওয়ার সময় গেট আটকে বলত ঘোড়া হও পিঠে উঠবো।“ যদিও অভিনেত্রী জানিয়েছেন তাঁর বাবা পরিচালনার সঙ্গে যুক্ত থাকার কারণে খানিকটা দু’শ্চি’ন্তায় ছিলেন অভিনেত্রীকে নিয়ে। অভিনেত্রী জানিয়েছেন, তিনি যখন থিয়েটারে অভিনয় করতেন তখন থিয়েটারে অন্য লোক না থাকলেও থাকতেন দুজন মানুষ- তাঁর বাবা এবং মা। সঞ্চালিকা রচনা বান্যার্জী বিশেষ বন্ধুর বিষয়ে প্রশ্ন করাতে অভিনেত্রীর বাবা বলেছেন একবার অভিনেত্রী তাকে ফোন করে জানান তাঁর বন্ধুরা আসবে। তিনি বাড়ি গিয়ে দেখেন ৭-৮ জন ছেলে। আক্ষেপের সুরে অভিনেত্রীর বাবা বলেন আমার মেয়ের মেয়ে বন্ধু নেই! এই শুনে সঞ্চালিকা রচনা বলে ওঠেন নবরত্ন সভা। সেই শুনেই হে’সে ওঠেন সকলে। তবে বিশে’ষ বন্ধুর কথা জিজ্ঞাসা করায় অভিনেত্রী জানিয়েছেন সময় হলে তিনি নিজেই জানাবেন।

Back to top button