গুন্ডাদের তাড়া খেয়ে গীতার স্কুটিতে উঠল একটি মেয়ে! গীতা পেল নতুন কেস! ‘গীতা এলএলবি’র দ্বিতীয় প্রোমো

পুজোর মুখেই সুখবর দিয়েছিল স্টার জলসা। চ্যানেলে আসছে নয়া ধারাবাহিক। জলসায় দেখা গিয়েছিল নতুন ধারাবাহিক গীতা এল.এল.বি-র (Geeta LLB) প্রোমো। যা দেখে সিরিয়ালপ্রেমীরা আঁচ করেছিলেন বেশ কৌতুক রসে পরিপূর্ণ হতে চলেছে নতুন এই ধারাবাহিক। প্রেম-ভালোবাসা বা ফ্যামিলি ড্রামার ইত্যাদি বাঁধা গত ভেঙে এবার স্টার জলসার পর্দায় আসছে নির্ভেজাল কমেডি। এবার সম্প্রচার হল ধারাবাহিকের নয়া প্রোমো।

সদ্য সম্প্রচারিত প্রমোতে দেখা যাচ্ছে, গুন্ডারা তাড়া করেছে একটি মেয়েকে। তাঁদের হাত থেকে বাঁচতে রুদ্ধশ্বাসে ছুটছে মেয়েটি। এক সময়ে সে ধাক্কা খেল গীতার স্কুটিতে। গীতা বাড়ির যাবতীয় কাজ একা হাতে সামাল দিয়ে তখন কোর্টের উদ্দেশ্যে রওনা দিয়েছে। গীতাকে মেয়েটি অনুরোধ করে তাঁকে কোর্টে ছেড়ে দিতে।

পথে যেতে যেতেই মেয়েটিকে গীতা জিজ্ঞেস করে তোমার উকিল কে? মেয়েটি জানায়, তাঁর উকিল ঠিক হয়নি। গীতা জানায় সে লড়বে মেয়েটির কেস। অন্যদিকে, আদালতে বাদী পক্ষ না আসায় কোর্ট মুলতুবি করার কথা বলে বিপক্ষ উকিল। কিন্তু তখনই কোর্টে আসেন গীতা। জানায়, সে হল বাদী পক্ষের উকিল।

প্রসঙ্গত, পরিবারের একমাত্র অবলম্বন গীতা। দিনরাত বাড়ির লোকের কথা শুনেই জেরবার হয়ে পড়ছে সে। তারমাঝেই ভগবানের কাছে প্রার্থনা একটা যেন কেস পেয়ে যায় সে। গীতা কথায় কথায় বলে “কোর্টে আমার মুখ চলে আর বাইরে হাত।” যা শুনে হেসে কুটোপাটি খায় দর্শক মহল। এ লাইনটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় দর্শক মহলে।

স্টুডিও পাড়া সূত্রে খবর, এই ধারাবাহিকের হাত ধরেই আবারও পর্দায় ফিরছেন সান বাংলার নয়নতারা ধারাবাহিকের পরিচিত মুখ হিয়া মুখোপাধ্যায়। উকিল ম্যাডাম গীতার ভূমিকায় অভিনয় করে দর্শকের মনোরঞ্জন করবেন হিয়া। কিন্তু এই ধারাবাহিকে খলনায়িকার ভূমিকায় কে থাকবেন তা নিয়ে জল্পনা চলছিল দর্শক মহলে।

আরও পড়ুনঃ স্টার জলসায় আসছে নতুন সিরিয়াল ‘কথা’! নায়ক-নায়িকা খুব জনপ্রিয়

এবার প্রকাশ্যে খলনায়িকার নামও। খলনায়িকার ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র। ইতিমধ্যেই প্রধান খলনায়িকার ভূমিকায় অভিনয় করার জন্য লুক সেট হয়েছে তাঁর। ব্লুজ প্রোডাকশনের প্রায় সব ধারাবাহিকেই সচরাচর দেখতে পাওয়া যায় অভিনেত্রী কাঞ্চনা মৈত্রকে। মুকুট-এর পর এই প্রথম গীতা এল.এল.বি ধারাবাহিকে দেখতে পাওয়া যাবে অভিনেত্রী কাঞ্চনা মৈত্রকে।

Back to top button