Anurager Chhowa: প্ল্যান বানচাল মিশকার! দীপাকে মারতে গিয়ে আহত সূর্য, আসবে পুলিশ! দুর্ধর্ষ পর্ব ফাঁস

বাংলা টেলিভিশনের পর্দায় এখন সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে ‘অনুরাগের ছোঁয়া।’ উল্লেখ্য, এই ধারাবাহিকটির জনপ্রিয়তা এখন আকাশছোঁয়া ‌‌। মাঝখানে একটু হলেও জমাটি গল্পের তাল কাটলেও আবার‌ও জমে উঠেছে গল্প। আর যা নিয়ে উচ্ছ্বসিত ভক্তকূল।

বলা যায় সময়ের সঙ্গে সঙ্গে যেন পাল্লা দিয়ে এই ধারাবাহিকের প্রতি দর্শকদের ভালোবাসা, টান বেড়েই চলেছে। এবার টানটান হতে চলেছে এই ধারাবাহিকের আগামী সমস্ত পর্ব। সূর্যকে নিজের করে কাছে পেতে এবার দীপাকে মারার পরিকল্পনা করে মিশকা। কিন্তু বানচাল হয়ে গেছে সেই পরিকল্পনা।

আসলে হয়েছে কী, দীপাকে গাড়ি চাপা দিয়ে মারতে ফাঁদ পাতে মিশকা। এরপর দীপা অটো থেকে নেমে রাস্তা দিয়ে হাঁটা শুরু করলে গাড়ি চাপা দিতে এগিয়ে আসে শয়তান মিশকা। এই সময় দীপাকে বাঁচাতে পিছন থেকে ধাক্কা দিয়ে সরিয়ে দেয় সূর্য। কিন্তু এরপর‌ই দীপাকে বাঁচাতে গিয়ে আহত হয় সূর্য‌। তাঁর পায়ে বড়সড় আঘাত লাগে। কিন্তু দীপা গাড়িতে থাকা অভিযুক্ত মহিলার শাড়িটা দেখে ফেলে দূর থেকে।

যদিও সূর্যকে ধাক্কা মেরে আক্ষেপে মরে যায় মিশকা। প্রায় সঙ্গে সঙ্গেই সে ছুটে আসে সূর্যর কাছে। এরপর আশপাশের লোকের সহায়তায় সূর্যকে হাসপাতালে নিয়ে যায় দীপা। যদিও মিশকার পরনের শাড়ি দেখে সন্দেহ হয় দীপার। কিন্তু অতি চালাক, কুচুটে মিশকা সঙ্গে সঙ্গেই নাটুকে কান্নাকাটি শুরু করে সূর্যের সামনে ভালো হওয়ার চেষ্টা করে।

এর‌ইমধ্যে হাসপাতালে আসেন সূর্যর মা লাবণ্য সেনগুপ্ত। লাবণ্যকে সবটা খুলে বলে দীপা। এরপর লাবণ্য মিশকার কাছে জবাবদিহি করে। কিন্তু মিশকা মুখ না খুললে ছেলের অ্যাক্সিডেন্টের পিছনে কার হাত রয়েছে জানতে পুলিশে ফোন করে লাবণ্য সেনগুপ্ত। এবার দেখার নিজের জালে কীকরে ফাঁসে মিশকা। আগামী পর্বে চোখ রাখতে ভুলবেন না।

Back to top button