‘অনুরাগের ছোঁয়া’ লিপ নিতে চলেছে ১৫ বছর! গাড়ি অ্যাকসিডেন্ট থেকে সূর্যকে রূপা বাঁচাবে আর তারপরই গল্পে আসবে নতুন অধ্যায়

দুই সন্তানের সুখের জন্য সূর্যের অপমান সহ্য করেই সেনগুপ্ত বাড়িতে এসেছে দীপা। মায়ের অধিকারকে সামনে এনে সূর্যকে বাধ্য করেছে দীপাকে এ বাড়িতে থাকতে দিতে। সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান। একদিকে রূপা সকল সত্যি জেনে গিয়েছে, অন্যদিকে সোনা জেনে গিয়েছে তার আসল বাবা সূর্য নয়। তাই সে ফুলমার কাছেই থাকতে চায়। দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা।

আগেই রূপা জেনেছিল বাবার কথা, তারপর জানল তার বোন সোনার কথা। এবার সোনার মনেও জাগতে শুরু করেছে নানান প্রশ্ন। এতদিন সোনা-রূপা চেষ্টা করেছে, যাতে সূর্য-দীপার মিল হয়ে যায়। বর্তমানে দীপার বোন উর্মিও দীপা আর সূর্যের মিল করানোর চেষ্টা করছে। একটাসময় সে অনেক ফন্দি এঁটেছিল দুজনকে আলাদা করে দেওয়ার। এখন সে পাল্টে গিয়েছে। কিন্তু সেই মিল যেন কোনওমতেই হচ্ছে না। যত দিন এগোচ্ছে, সূর্য – দীপার মধ্যে দূরত্ব ততই বাড়ছে।

আর এর জন্য দায়ী মিশকা, সূর্যের বেস্ট ফ্রেন্ড। যে প্রথমদিন থেকে সূর্যকে চেয়ে এসেছে। তবে গুঞ্জন শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নতুন অধ্যায়ের দিকে এগোতে চলেছে ‘অনুরাগের ছোঁয়া’। এটাও শোনা যাচ্ছে বড় লিপ নিতে পারে এই ধারাবাহিক। আর সেখানেই বড় হয়ে যাবে সোনা-রূপা। তাদের নিয়েই নতুন ভাবে পথ চলা শুরু হতে চলেছে। যদিও অফিসিয়ালি এখনও সঠিক কিছু জানা যায়নি।

তবে গুঞ্জন শোনা গেল, ১৫ বছরের লিপ নেবে ধারাবাহিক। আর সেখানে বড় হয়ে যাবে সোনা-রূপা। তবে সূর্য দীপা তখনও আলাদা। দীপা রুপাকে নিয়ে আলাদা থাকে। দেখা যাবে সূর্য রাস্তা দিয়ে অসচেতন ভাবে হাটছিল একটি গাড়ি তাকে ধাক্কা মারতেই যাবে, ঠিক তখনি রূপা সূর্যকে বাঁচিয়ে নেয়। রূপাকে সূর্য না চিনতে পারলেও পরে রূপা পরিচয় দিলে সূর্য বলে, ‘এতদিন তোমরা কোথায় চিলি? কত খুঁজেছি তোমায় আর দিপাকে’।

যদিও এই মোড় গল্পে আদোও আসবে কিনা জানা নেই। আপাতত গল্পে আরেক নতুন মোড় আস্তে চলেছে। উর্মির জন্মদিনের দিন সোনা সোনা স্টোর রুমে যায় আর সেখানে পুরোনো খবর কাগজে সূর্য ও দীপা বিয়ের ছবি দেখতে পায়, যেটা ছাপা হয়েছিল সেসময়। আর তারপরই সে বলে উঠবে যদি ফুলমা বাবার স্ত্রী হয়, তাহলে ফুলমা তারও মা। এবার সোনাকে বাড়ির লোক কি উত্তর দিতে চলেছে, তাই দেখার। সকল সত্যি জেনে সোনা কি করতে চলেছে? আসছে চমকদার পর্ব।

Back to top button