দীপাকে জব্দ করতে ইরাকে নিয়ে সেনগুপ্ত বাড়িতে উঠল কুটিল সূর্য! কাকীয়া করলেন সূর্যর নতুন বৌয়ের ‘বধূবরণ’

স্টার জলসার (Star Jalsha) এক সময়ের টিআরপি (trp) টপার ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। এই মুহূর্তে ধারাবাহিকের প্রত্যেক পর্বে চলছে টান টান উত্তেজনা। দর্শকদের আগ্রহ ধরে রাখতে প্রত্যেক এপিসোডে আসছে নতুন নতুন চমক। ধারাবাহিকের গল্প অনুযায়ী, দিন দিন জটিল থেকে জটিলতর হয়ে চলেছে সূর্য আর দীপা(Dipa) র সম্পর্ক। একের পর এক কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়ে চলেছে গল্পের নায়িকা দীপা।

দিনকয়েক আগে রূপাকে অপারেশনের জন্য রাজি করাতে মিথ্যে বিয়ে করেছিল অর্জুন আর দীপা। তাদের বিয়ে না হওয়ার সাক্ষী একমাত্র দীপার বাবা। সকলে ভেবেছিল দীপা রূপার জন্য অর্জুনের সঙ্গে নতুন করে জীবন শুরু করবে। কিন্তু সে গুঁড়ে বালি। মন্দিরের গর্ভগৃহে, দীপার বাবাকে সাক্ষী রেখে বিয়ে হয়নি দুজনের।

এই মুহূর্তে রূপা সুস্থ হয়ে উঠেছে। ড. স্মিথ ও অর্জুনের তত্ত্বাবধানে ভাল ভাবেই সম্পন্ন হয়েছে রূপার অপারেশন। এখন সম্পূর্ণ সুস্থ রূপা। চিকিৎসা একশ শতাংশ সফল। অর্জুনের ইনস্টিটিউটের নাম ছড়িয়ে পড়েছে গোটা ভারত জুড়ে। এই মর্মে রূপার জন্য একটি আনন্দ অনুষ্ঠানের আয়োজন করেছে অর্জুন। উপরি পাওনা দোল। সেনগুপ্ত বাড়ির সকলে মিলে হইহই করে পালন করেছে এই দিনটি।

অপরদিকে, দোলের অনুষ্ঠানে মুখোমুখি হয় সূর্য-দীপা। দুজনের মধ্যে অভিমানের পাহাড়ের উচ্চতা এতটাই বেড়ে গিয়েছে যে সামনাসামনি সূর্য উপড়ে দিয়েছে মনের সব রাগ। পরদিন দীপাকে নোটিশ দিয়েছে বাড়ি থেকে চলে যাওয়ার। কারণ দীপা এখন বিবাহিত এবং সূর্য সস্ত্রীক নিজের বাড়িতে এসে থাকতে চায়। নোটিশ পাওয়ার পর ইরা এসে হাজির।

আরো পড়ুন: বাবা না হতে পারার আক্ষেপ নেই! চার দশক ধরে বসন্তের সঙ্গী একজনই! পুরোনো সঙ্গীর সঙ্গেই রঙের উৎসব উদ্‌যাপন অভিনেতা শুভাশিস মুখোপাধ্যায়ের

ইরাকে দেখে রেগে ওঠে লাবণ্য আর প্রবীর। কিছুতেই তারা দীপার জায়গায় অন্য কাউকে বসাতে চায় না। ইরা বিয়ের পর অধিকার বুঝে নিতে এবাড়িতে এসেছে। তাই নতুন বউকে বরণ করতে চায় না। কিন্তু কাকীয়া নাছোড়। তার স্পষ্ট বক্তব্য সূর্য এবাড়ির ছেলে। আর সূর্যের বর্তমান স্ত্রী ইরা। তাকে নিজ হাতে বরণ করে ঘরে তুলতেই হবে। বড়দির সঙ্গে কথা কাটাকাটিও হয় তার। তারপরই দীপার সামনে নিজ হাতে বরণ করে ঘরে তোলে ইরাকে। এসব দেখে দীপাকে নিয়ে চলে যায় অর্জুন।

Back to top button