‘গুড্ডি সময় এসে গেছে, আমাকে ক্ষমা করো’! মৃত্যুপথযাত্রী গুড্ডির সঙ্গে শেষ দেখা করতে গেল জঙ্গি অনুজ! আসছে ধুন্ধুমার পর্ব

দর্শকদের অবাক করে সদ্য এক নতুন ট্যুইস্ট এসেছে ‘গুড্ডি’তে। দীর্ঘ ১৮ বছর পর ফিরে এসেছে অনুজ। যা দেখে কিছু দর্শক খুশি হলেও অনেকের মনে হচ্ছে, হয়তো ফের সেই বিরক্তিকর গল্পের সূচনা হতে চলেছে। কিন্তু সদ্য আসা ব্যক্তিটি অনুজের মতো দেখতে হলেও আদোও কি অনুজ তা যদিও সঠিকভাবে জানা যায়নি। দেখা গিয়েছে, অনুজও সব ভুলে গিয়েছে। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। অনুজের মৃত্যুর পর ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়।

তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি। ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তাঁর মৃত্যু দিয়ে সেই চরিত্রের এন্ডিং টেনেছিল একসময় লেখক। তারপর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছিল। এরপরই ‘গুড্ডি’ নিয়েছে বড় লিপ। ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ।

মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। একই তারকা অভিনয় করছেন এখন ঋতুরাজ ও ঋতাভরীর চরিত্রে। kichu বাঁধা সামলে দুজনের বিয়ে হয়। যদিও সেই বিয়েতে গুড্ডির অনুমতি চল না। তাই রেশমির বিয়ের পর থেকে তার সঙ্গে গুড্ডির সম্পর্ক খারাপের দিকে এগোতে থাকে। এরপরই গল্পে আবার এল বড় ট্যুইস্ট। ফিরল অনুজ, গালে চাপ দাড়ি, মাথায় টুপি, মুখে বয়স্কের ছাপ- নতুন রূপে অনুজকে দেখে অবাক অনেকেই।

এদিকে গুড্ডি অসুস্থ হয়ে পড়েছে। তবে অনুজ ফিরতে নিজের বাড়িতেই তাকে আশ্রয় দেয় গুড্ডি। যা পছন্দ হয়না রেশমি ও পুবলুর। তবে গুড্ডি কারোর কথা না শুনেই অনুজকে সুস্থ করতে লেগে পড়েছে। যদিও এরমধ্যেই দেখাচ্ছে, অনুজ কোনও দুষ্কৃতীদের হয়ে কাজ করতে। আর সেই উদ্দেশ্যেই অনুজ এসেছে এখানে। যার একটু আভা পেয়েছে গুড্ডিও। এবার অনুজ গুড্ডিকে দেখতে এল হাসপাতালে। অনুজকে দেখে খুব খুশি হয় গুড্ডি।

জেঠুমনি গুড্ডিকে বলে, জীবনের শেষসময়টা অনুজের সাথেই গুড্ডিকে কাটাতে। গুড্ডি বলে তখন, হাসপাতাল থেকে বাড়ি ফিরে সে সিদ্ধান্ত নেবে এবার সে কি করবে। আর সেই সিদ্ধান্ত হবে তার নিজের। ১৮ বছর আগে যে অনুজ মারা গিয়েছিল, আজ আবার ফিরল সে। কিন্তু কিভাবে? সেই উত্তর যদিও এখনও মেলেনি। তবে গল্পের মোড় ঘুরতে চলেছে এক নতুন অধ্যায়ে। হয়তো এবার মিল হবে অনুজ-গুড্ডির। পাশাপাশি, অনুজ কি উদ্দেশ্যে এখানে এসেছে, আর তাকে কে পাঠিয়েছে, তাও এবার স্পষ্ট হবে।

Back to top button