Promo: চোখে উকিল হওয়ার স্বপ্ন, কেস পেল ছাগল চুরির! ‘গীতা এলএলবি’ আসছে স্টার জলসায়

আবার এক নতুন সিরিয়াল। নাম গীতা এলএলবি। আসছে স্টার জলসায়। সামনে এল তার প্রোমো।

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে আর তার সঙ্গে এক এক করে বিদায় নিচ্ছে পুরনো চলতে থাকা সিরিয়ালগুলো। ফলে দর্শকদের মন ভেঙে গেল দর্শকদের মন ভরাতে একের পর এক নতুন নতুন গল্প এবং সেই সঙ্গে বেশ কিছু ক্ষেত্রে নতুন নতুন মুখ আনা হচ্ছে টেলিভিশন দুনিয়ায়। এই মুহূর্তে জলসায় একের পর এক নতুন সিরিয়াল এসেছে। সন্ধ্যাতারা, তোমাদের রাণী, লাভ বিয়ে আজকাল আর সম্প্রতি এসেছে জল থৈ থৈ ভালোবাসা।

আর এখানে বেশ কিছু ক্ষেত্রে কিছু নতুন মুখ আবার কিছু পুরনো মুখদের আবার নতুন করে ফিরিয়ে আনা হয়েছে নতুন চরিত্রে। তবে এবার আরো এক নতুন সিরিয়ালের আগমন বার্তা এসে গেল আপনাদের জন্য। হ্যাঁ, জলসা আছে আবার এক নতুন সিরিয়াল। খুন জখম রাহাজানি চুরি বাটপারি শ্লীলতাহানি, যে কোনও কেস সামলাতে আসছে গীতা এলএলবি। তার প্রোমো এল সামনে।

গল্পের চরিত্রে ব্যাপক চমক রয়েছে কারণ এই মুহূর্তে জি বাংলার জগদ্ধাত্রী সিরিয়ালের কৌশিকী মুখার্জি অর্থাৎ রূপসা চক্রবর্তী এবার জলসার এই সিরিয়ালে রয়েছেন। স্নেহাশীষ চক্রবর্তীর ব্লুজ প্রোডাকশন এর প্রযোজক। মুখ্য চরিত্রে রয়েছে হিয়া মুখার্জি এবং একেবারে নবাগত কুনাল শীল। নতুন হিরো হলেও হিরোইন নতুন নয়। বহুদিন আগে থেকেই এই দুজনের নতুন জুটির পূর্বাভাস পাওয়া গেছিল এবং সেই খবর কনফার্ম জানা ছিল।

এবার দেখা যাক প্রোমো কী বলছে। সিরিয়ালের নাম থেকেই স্পষ্ট গীতা এক উকিল। তার চোখে উকিল হওয়ার বড় স্বপ্ন এদিকে একদিকে এক পুরুষ তাকে বলছে ইসবগুলটা আনিস আর এক মহিলা উপর থেকে বলছে বাড়ির বিলটা দিয়ে দিস। এদিকে তার মনে টেনশন আজকে সে যেন একটা কেস পেয়ে যায়। ঠিক তখনই কয়েকজন আসে এবং বলে অপহরণ। তবে মানুষ নয় ছাগল চুরি হয়েছে।

গীতা তখন রেগে থাকে বলে ছাগল কোথাকার। আমার কাছে ছাগল চুরির কেস। জানিস আমি কে? গীতা এলএলবি কোর্টে আমার মুখ চলে বাইরে হাত দেখবি? এর থেকে স্পষ্ট বেশ ডাকাবুকো একটা চরিত্র হতে চলেছে গীতা।

Back to top button