মিঠিঝোরায় বিরাট চমক! রাইকে বিয়ে করে নিল অনির্বাণ! আসন্ন পর্বে হতে চলেছে ধামাকা

Mithijhora Today Episode 9 May 2024: বর্তমানে ধারাবাহিক প্রেমীদের কাছে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল অর্গানিক স্টুডিওর প্রযোজিত জি বাংলার মিঠিঝোরা। রাইপূর্ণা, নীলাঞ্জনা এবং তিলোত্তমা -তিনবোনের জীবনের নানা অধ্যায়, চড়াই উৎরাই নিয়েই জি বাংলার পর্দা শুরু হয়ে হয়েছিল ধারাবাহিক মিঠিঝোরা। বাবা মা, দাদা বৌদি আর দুই বোনকে নিয়ে বেশ সুখেই কাটছিল রাইয়ের জীবন। রাইয়ের জন্য বিয়ের সম্বন্ধ আসে শৌর্য্যর। কিন্তু বিয়ের দিনই মারা যায় রাইয়ের বাবা।

মিঠিঝোরার তিন বোনের জীবনে নতুন মোড়

নিজের ভালোবাসার বলিদান দিয়ে মেজ বোন নীলুর সঙ্গেই বিয়ে দিয়ে দেয় শৌর্য্য। আর নিজের কাঁধে তুলে নেয় সংসারের হাল। একটি ঘটনায় বদলে যায় তিন বোনের জীবন। বড় দিদি রাই ব্যস্ত হয়ে পড়ে সংসারের আর্থিক সংকট মেটানোর জন্য চাকরির খোঁজে, মেজ বোন নীলু ব্যস্ত হয়ে পড়ে স্বামী এবং সংসার নিয়ে এবং ছোট বোন নিজের রোজগারে চালাচ্ছে নিজের পড়াশোনার খরচ। ইতিমধ্যেই দেখা গেছে মা হওয়ার মিথ্যে নাটক করতে গিয়ে শৌর্য্যর কাছে ধরা আর স্রোতের জীবনে নতুন দিশা হয়ে এসেছে সার্থক।

রাইয়ের জীবনে ভালোবাসার ছোঁয়া হয়ে এলো অনির্বাণ

তবে বর্তমানে সকলেরই নজর রয়েছে বড় দিদি রাইয়ের আসন্ন জীবনের ওপর। রাইয়ের জীবনে নতুন বসন্ত হয়ে এসেছে শৌর্য্যের দাদা অনির্বাণ। রাইয়ের রৌদ্রতপ্ত জীবনে একপশলা বৃষ্টি হয়ে এসেছে অনির্বাণ। কলকাতায় নতুন রিয়েল এস্টেটের ব্যবসা খুলেছে সে। আর সেখানেই অনির্বাণের অ্যাসিস্ট্যান্ট হয়ে এসেছে রাই। রাইয়ের সত্যতা, ভালো ব্যবহার মন জয় করে নেয় অনির্বাণের। রাইয়ের আসার পর থেকে রাইয়ের প্রতি একটা দুর্বলতা তৈরি হতে শুরু করে অনির্বাণের।

তবে হিরো আসার সঙ্গে সঙ্গে রাইয়ের জীবনে এসেছে নতুন ভিলেনও। ইতিমধ্যেই আপনারা দেখেছেন অনির্বাণকে বরবাদ করার জন্য পরিকল্পনা করে নিয়েছে সুদীপ্ত। সে অনির্বাণের অফিসের ট্যাক্সের টাকা চুরি করে রাইয়ের নামে দোষ দিয়েছে সে। যদিও রঞ্জনদার সাহায্যে নিজের নির্দোষ হওয়ার প্রমাণ দিয়ে দেয় রাই। সঙ্গে সে এটাও প্রমাণ করে দেয় যে ট্যাক্সের টাকা সুদীপ্ত চুরি করেছে। কিন্তু সুদীপ্ত গ্রেফতার হওয়ার পর অভিমানে অফিস ছেড়ে দেয় রাই। তবে এরকমই আসছে ধারাবাহিকে নতুন চমক। রাইকে চলে যেতে দেখে খুব ভেঙে পড়ে অনির্বাণ। সে ভেবে নেয় যে করেই হোক রাইকে আবার ফিরিয়ে আনবে সে।

আরও পড়ুনঃ ভাই বটে! পরাগকে বিষ খাওয়াতে গিয়ে আবার ধরা পড়ল প্রতীক্ষা-পলাশ! কার কাছে কই মনের কথার চমকে দেওয়া পর্ব

মাথায় সিঁদুর, মুখে লজ্জা, রাইকে বিয়ে করে নিল অনির্বাণ

ইতিমধ্যেই জি বাংলায় মুক্তি পেয়েছে একটি প্রোমো যেখানে দেখা যাচ্ছে রাইয়ের বাড়িতে পৌঁছে গেছে অনির্বাণ। রাইকে সে জানায় আজ সে রাইকে তার মনের কথা জানাবে এছাড়াও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে রাইয়ের মাথা ভর্তি সিঁদুর আর বর বেশে দাঁড়িয়ে আছে অনির্বাণ। অনির্বাণের হাতে সিঁদুর গাছা। তবে কি এবার আসছে চলেছে সেই মহা সন্ধিক্ষণ যার অপেক্ষায় বসেছিল মিঠিঝোরার অনুরাগীরা? তবে কি এবার সাত পাকে বাঁ’ধা পড়বে রাই আর অনির্বাণ? আসন্ন এই পর্বের অপেক্ষায় রয়েছে দর্শক।

Back to top button