ভাই বটে! পরাগকে বি’ষ খাওয়াতে গিয়ে আবার ধরা পড়ল প্রতীক্ষা-পলাশ! কার কাছে কই মনের কথার চমকে দেওয়া পর্ব

Kar Kache Koi Moner Kotha Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা (Kar Kache Koi Moner Kotha)। একের পর এক নতুন নতুন চমকের জমজমাট ধারাবাহিকটি। প্রতীক্ষার আর পলাশের কারসাজি, শিমুলকে মা’রার জন্য তাদের একের পর এক পরিকল্পনা দারুণ পছন্দ করছেন তারা। ফলেই দিনে দিনে বাড়ছে ধারাবাহিকের টিআরপি। বর্তমানে শিমুল দারুণ টক্কর দিচ্ছে দীপাকে।

ইতিমধ্যেই দেখা গেছে পুলিশকে গিয়ে নিজের ব্যাপারে সমস্ত সত্যিটা জানিয়ে দিয়েছে পরাগ। পরাগ অফিসারদের জানায় সেই আসলে পুলিশ সেজে শিমুলকে বাঁচিয়েছিল। আর সে নিজে সাক্ষী যে পলাশ আর প্রতীক্ষাই শিমুলকে মা’রার পরিকল্পনা করেছে। পুলিশকে সবটা বলে বাড়িতে ফিরে আসে পরাগ। এদিকে শিমুলের সঙ্গে দেখা করতে চলে আসেন মধুবালা দেবী। তিনি শিমুল বলেন কেসটা তুলে নিতে।

কার কাছে কই মনের কথা আজকের পর্ব ৯ মে (Kar Kache Koi Moner Kotha Today Episode 9 May)

মধুবালা দেবী শিমুলকে গিয়ে বলেন তার বয়স হচ্ছে তিনি বারবার এই ধকল আর সহ্য করতে পারছেন না। তাই এবার যেন শিমুল কেসটা তুলে নেয়। কিন্তু মধুবালা দেবীর কে স্পষ্টভাবে শিমুল জানিয়ে দেয় এখন কেসটা পুলিশের হাতে রয়েছে তাই তারাই সবটা দেখবে। তখন পলাশ এসে অপমান করতে থাকে শিমুলকে। সে শিমুলকে বলে শুধুমাত্র পয়সার লোভে সে এইসব করছে।

তখন মধুবালা দেবীও বলেন পলাশ কোন দোষ না করে যদি জেল খাটে তাহলে সে কি ঠিক হবে? শিমুলও জানিয়ে দেয় পলাশ যদি কোন দোষ না করে থাকে তাহলে সে ভয় পাচ্ছে কেন? শিমুল মধুবালা দেবীকে এটাও বলে তার বাবা মাও তাকে কষ্ট করে মানুষ করেছে তাই সে কিছুতেই এই কেসটা তুলবে না আর পলাশের থেকে এত অপমানিত হওয়া পর না কোনভাবেই না। যদি তাকে এইভাবে বারবার চাপ দেওয়া হয় তাহলে সে পরাগকে নিয়ে অন্যত্র চলে যাবে।

আরও পড়ুনঃ স্বামীর সঙ্গে বিচ্ছেদ, মা আর ভাইকে অকালে হারিয়ে কেমন আছেন স্বর্ণ যুগের অভিনেত্রী চুমকি চৌধুরী?

পরাগকে বি’ষ খাওয়ার চেষ্টা করে প্রতীক্ষা আর পলাশ

মধুবালা দেবীর সঙ্গে কথা বলে স্কুলে চলে যায় শিমুল। তখন পলাশও ভেবে নেয় শিমুলকে দিয়ে সে কেস তুলিয়েই শান্ত হবে। এরপরই পরাগের ঘরে জুস নিয়ে চলে যায় পলাশ আর প্রতীক্ষা। তারা পরাগকে বলে জুসটা খেয়ে নিতে। কিন্তু পরাগ বারণ করে দেয়। পরাগ মনে মনে ভাবে তারা নিশ্চয়ই এতে বি’ষ মি’শিয়ে এনেছে। এরপর প্রতীক্ষা জোর করতে শুরু করলে ধাক্কা মে’রে গ্লাসটা ফেলে দেয় পরাগ। তখন প্রতীক্ষা বলে এতে বি’ষ ছিল না, আগে তারা শিমুলকে মা’রবে তারপর এই বাড়ি দখল নেবে। পলাশ আর প্রতীক্ষা কি এবার আরও বড় কোন‌ও ষড়যন্ত্র করবে, আপনাদের কি মনে হয়?

Back to top button