রঞ্জার সন্তানকে দেখতে আসবে অনির্বান ও তার মা সুচিস্মিতা! মেয়ের মতোই জড়িয়ে ধরবে রঞ্জাকে! আসছে ট্যুইস্ট

সম্প্রতি রাধিকার (Radhika) জন্য অনির্বান (Anirban) তার আসল মাকে ফিরে পেয়েছে। অনির্বানের আসল মা সুচিস্মিতা (Suchismita) এতদিন জ্যোতিময়ের উপর অভিমান করে থাকলেও সন্তান ও বউমার জন্যই সে আবার জ্যোতিময়ের (Jyatimay) কাছে ফিরে এল। জ্যোতিময়ও তার নিজের ভুল বুঝতে পেরে সুচিস্মিতার কাছে ক্ষমা চেয়ে নিয়েছে। আসল মাকে কাছে পেয়ে অনির্বান খুশিতে আত্মহারা। সে রাধিকাকে অনেকবার ধন্যবাদ জানিয়েছে। সুচিস্মিতার ফিরে আসায় রাধিকার সঙ্গেও অনির্বানের সম্পর্কটা আরও মজবুত হয়েছে।

নতুন জীবনের পথে রঞ্জা-পোখরাজ

ধারাবাহিকে পোখরাজের (Pokhraj) স্ত্রী রঞ্জা (Ranja) গর্ভবতী। পোখরাজ তার পুরোনো ভালোবাসাকে ভুলে রঞ্জার জন্য সব উদার করে দিয়েছে। স্বামীর সমস্ত কর্তব্য সে এখন পালন করছে। পোখরাজ এখন রঞ্জাকেই ভালোবাসে। একসময় পরিস্থিতির চাপে পরে রঞ্জাকে বিয়ে করতে বাধ্য হয়েছিল পোখরাজ। তখনও দর্শক ভাবেনি, একদিন পোখরাজ ও রঞ্জার জুটিকে এতো ভালোবাসবে তারা। তাদের এই মিষ্টি সম্পর্ক পূর্ণতা পেল তাদের মাঝে আরেক নতুন অতিথি আসার সুখবরে।

রঞ্জাকে আপন করে নেবে পোখরাজের মা?

পোখরাজের মা রঞ্জাকে এখনও নিজের বউমা হিসাবে মেনে নিতে পারেনি। যেহেতু রঞ্জার বাবা একজন ক্রিমিনাল, তাই রঞ্জাকে প্রথম থেকেই ভালো চোখে দেখতো না পোখরাজের মা। কিন্তু রঞ্জা অন্যরকম, সে সকলকে ভালোবেসে আপন করে নিতে চায়। রঞ্জার এখন একটাই দুঃখ, পোখারাজের মা তাকে নিজের মেয়ে বা বৌমা হিসাবে মেনে নিতে না পাড়া। তাই রঞ্জা পোখরাজের মাকে বলে, একবার তাকে বিশ্বাস করে দেখতে, মেয়ে হিসাবে রঞ্জা তাকে কোনওদিন ঠকাবে না।

এক্কা দক্কার নতুন ট্যুইস্ট

রঞ্জা নিজের মায়ের ভালোবাসা কোনওদিনও পায়নি। আর তাই সে পোখরাজের মাকেই নিজের মা হিসাবে ভাবে। রঞ্জার ভালোবাসা দেখে পোখরাজের মায়ের মনও নরম হয়েছে। তবে কি নতুন অতিথি আসার খুশিতে রঞ্জাকে আপন করে নেবে পোখরাজের মা? অন্যদিকে শোনা যাচ্ছে, রঞ্জা সন্তান জন্ম দেওয়ার পর তাকে দেখতে আসবে অনির্বান ও তার মা সুচিস্মিতা। সুচিস্মিতা নিজে রঞ্জাকে নিজের মেয়ের মতো জড়িয়ে ধরবে। হয়তো ‘এক্কা দোক্কা’তে এমনই কোনও ট্যুইস্ট আসবে এবার।

যদিও এই ট্যুইস্টের ধারণা শুধুই দর্শকদের মনে। আদোও কি হতে চলেছে তা এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি। তবে এটা শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বন্ধ হতে চলেছে ‘এক্কা দোক্কা’ বদলে আসবে নতুন ধারাবাহিক অপরাজিতার ‘জল থৈ থৈ ভালোবাসা’। ধারাবাহিকের গল্পও তাই ইতির দিকেই ধীরে ধীরে এগোচ্ছে। একদিকে ধারাবাহিকের নায়িকা রাধিকা তার নতুন জীবন শুরু করেছে, অন্যদিকে নায়ক পোখরাজ জীবনের এক নতুন অধ্যায়ের দিকে এগোবে।

Back to top button