Bangla Serial

অনীক ধরের মা সকলের সামনে বৌমা দেবলীনাকে দিলেন বৌমাষষ্ঠী! ছকভাঙা এপিসোড নিয়ে হাজির ইস্মার্ট জোড়ি

আর দু’দিনের অপেক্ষা তারপরেই বাঙালি জামাইদের জন্য এই বছরের সেরা উৎসব চলে আসছে। দিনটা পড়েছে রবিবার তাই জামাইষষ্ঠীটা হই হই করে পালন করবে জামাই এবং শাশুড়িরা।গত দু’বছর ধরে বাড়িতে আটকে থাকার পর এই বছর তো জামাইষষ্ঠীতে তো ধূমধাম হবেই সকল বাঙালি বাড়িতে। নতুন জামাইদের তো আরো মজা,তাদের খাতিরটাই আলাদা।

তবে এবার স্টার জলসার পর্দায় দেখা যাবে ছকভাঙা এপিসোড। এমনিতেই জামাইষষ্ঠী জমজমাট বলে আগামী ১২ই জুন অনুষ্ঠান হবে একটি। তা বাদে ইস্মার্ট জোড়িতে দেখানো হবে বৌমা ষষ্ঠী পালন। অনীক ধর এর মা তার বৌমা দেবলীনাকে বৌমা ষষ্ঠী দেবেন ইস্মার্ট জোড়ির মঞ্চে।তার কিছু ঝলক আমাদের পাঠানো হয়েছে চ্যানেল সূত্রে এবং সেগুলো আমরা ভাগ করে নিলাম পাঠকদের সঙ্গে।

অনীক ধর এর মা বলেন যে এখন তো ফাদার্স ডে মাদারস ডে কত কিছু আছে। জামাইষষ্ঠী তাতে আমরা ধুমধাম করে পালন করি কিন্তু আমি চাই আমার বৌমাকে বৌমা ষষ্ঠী দিই। তৎক্ষণাৎ জিৎ প্রস্তাব সাদরে গ্রহণ করেন এবং মঞ্চে সাজিয়ে রাখা হয় বিভিন্ন জিনিসপত্র যেমন প্রদীপ,চন্দন, হাতপাখা। এছাড়া থালা বাটিতে সাজানো ছিল বিভিন্ন সুস্বাদু খাবার।

এর পর দেখা গেল অনীকের মা দেবলীনাকে আশীর্বাদ করছেন, হাতপাখা দিয়ে হাওয়া করছেন ঠিক যেরকম জামাইকে করে থাকেন তার শাশুড়ি, এখানে শাশুড়ি তার বৌমাকে করছেন। দেবলীনা শাশুড়ির কাছ থেকে এরকম আদর আপ্যায়ন পেয়ে অভিভূত। হাতজোড় করে রয়েছে সে, চোখে চিকচিক করছে জল। অনীক আর দেবলীনার মা পিছনে দাঁড়িয়ে হাসছেন। সব মিলিয়ে নতুন করে ছকভাঙা এপিসোড উপহার দিল ইস্মার্ট জোড়ি।‌

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button