Payel De: বাংলা টেলিভিশনের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে, কেন এখন কোন প্রথম সারির চ্যানেলে অভিনয় করতে দেখা যায় না? প্রশ্ন দর্শকের, মিলল উত্তর

বাংলা টেলিভিশনের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অভিনেত্রী পায়েল দে। যাকে বহু বছর ধরে বাংলার দর্শক ভালোবেসে এসেছে। পায়েল তার অভিনয় গুনে বাংলার দর্শকের মনে আলাদা জায়গা করেছে। পায়েল অভিনয় বেশ কয়েক বছর ধরে শুরু করলেও তিনি জনপ্রিয়তা লাভ করেন ‘দুর্গা’ ধারাবাহিকের সতীর চরিত্রে অভিনয় করে। বহু বছর বাংলার দর্শক তাকে সতী নামেই চিনে এসেছে।

Sona Roder Gan Season 1 Episode 29 - Watch Full Episode Online on JioCinema
প্রসঙ্গত পায়েলের অভিনয় জীবন শুরু ২০০৭ সালে জি বাংলার ‘একদিন প্রতিদিন’ ধারাবাহিকে একটি পার্শ্ব চরিত্রে অভিনয় করে। তারপরে ২০০৮ সালে স্টার জলসার ধারাবাহিক ‘ইচ্ছে ডানা’তে মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পান তিনি। আর তারপর ওই বছরই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’ যাতে মুখ্য চরিত্রে অভিনয় করছিল অভিনেত্রী সন্দীপ্তা সেন সেখানে সতীর চরিত্রে দেখা যায় তাকে। সেই চরিত্রটি তার জীবনের এমনই একটি চরিত্র যা দর্শকের মনে দাগ কেটেছিল। তারপর থেকে একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করার সুযোগ পান পায়েল।Payel Dey DURGA - Payel Dey DURGA added a new photo.এরপরে যে ধারাবাহিক গুলো পায়েলকে দেখা গেছে মুখ্য চরিত্রে সেগুলি হল ‘বেহুলা’ , ‘বধূ কোন আলো লাগলো চোখে’ , ‘মা দুর্গা’, ‘তবু মনে রেখো’, ‘জাহানারা’। তবে তার পর থেকে তাকে বাংলা টেলিভিশনের জনপ্রিয় চ্যানেলগুলিতে দেখা গেছে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে। যেমন ধারাবাহিক ‘দুর্গা দুর্গেশ্বরী’তে দেবী দুর্গার রূপে পরে ‘চুনি পান্না’তে মধুজা মল্লিকের চরিত্রে এবং তারপর ‘দেশের মাটি’তে উজ্জয়িনীর ভূমিকায় অভিনয় করে দর্শকের মন ছুয়েছিলেন তিনি।

কিন্তু এত জনপ্রিয় একজন অভিনেত্রী যিনি বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেলগুলি থেকেই অনেক জনপ্রিয় ধারাবাহিক উপহার দিয়েছেন দর্শককে। তারপরেও এখন তাকে আর বাংলার প্রথম সারির চ্যানেল গুলোতে অভিনয় করতে দেখা যায় না। এই নিয়ে প্রায় সোশ্যাল মিডিয়াতে তার ভক্তরা প্রশ্ন তোলেন। কিন্তু অভিনেত্রী কখনোই এই বিষয়ে নিজের মুখ খোলেননি। প্রসঙ্গত এই মুহূর্তে তাকে অভিনয় করতে দেখা যাচ্ছে সান বাংলার একটি ধারাবাহিক ‘সোনা রোদের গানে’ মুখ্য চরিত্রে। যেখানে তার বিপরীতে অভিনয় করছে অভিনেতা ঋষি কৌশিক।

Back to top button