Sandhyatara: তারার সঙ্গে সব সম্পর্ক শেষ! সন্ধ্যাকেই আপন করল আকাশনীল

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল সন্ধ্যাতারা (Sandhyatara)। রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু’র (Missing Screw Production House) তরফে শুরু হয়েছে এই ধারাবাহিকটি। অল্প সময়েই এই ধারাবাহিকটি দর্শকদের মন জিতে নিতে সক্ষম হয়েছে। দর্শকরা ভীষণ রকম পছন্দ করেন ধারাবাহিকটি।

কি চলছে এখন সন্ধ্যাতারায়?

জি বাংলার পর স্টার জলসায় এই ধারাবাহিকের মধ্যে দিয়ে আবার‌ও টেলিভিশনের দুনিয়ায় পা রেখেছেন অভিনেত্রী অন্বেষা হাজরা। তবে শুধুমাত্র তিনি একা নন এই ধারাবাহিকের হাত ধরে ফেরেন টেলিভিশনের আরও এক জনপ্রিয় অভিনেত্রী অমৃতা দেবনাথ। দারুণ অভিনয় করে ইতিমধ্যেই দর্শকদের মন জিতে নিয়েছেন তারা।

প্রসঙ্গত উল্লেখ্য, এক নায়ক এবং দুই নায়িকাকে ঘিরে এই ধারাবাহিকের গল্প আবর্তিত হচ্ছে। সন্ধ্যা এবং তারা দুই বোন এবং তাদের জীবনে আসে একজন নায়ক আকাশনীল। সন্ধ্যা গ্রামের মেঠো মেয়ে। ধান চাষ করে সে নিজের পরিবারের অন্ন সংস্থান করে। নিজে গোটা জীবন ভীষণ কষ্ট করে ছোট বোনকে পড়াশোনা শিখিয়েছে সে কলকাতার কলেজে পড়াশোনা করে তার ছোট বোন।

কেন সন্ধ্যাকে বিয়ে করেছিল আকাশনীল?

এই কলেজেই তারার সঙ্গে আলাপ এবং পরবর্তীতে প্রেম হয় নায়ক আকাশ নীলের। কিন্তু তাদের ভাগ্যে অন্য কিছুই লেখা ছিল। আকাশ নীলের মায়ের পছন্দ হয়েছে গ্রামের মেয়ে সন্ধ্যাকে। তিনি চেয়েছিলেন দৃপ্ত চেহারার একটি মেয়েকে নিজের বাড়ির বউ করে আনবেন। আর সেই মতই তিনি নিজের ছেলের বউ করে নিয়ে আসেন সন্ধ্যাকে। ভাঙে তারা ও আকাশের প্রেম।

অন্যদিকে দিদির সংসার যাতে না ভেঙে যায় সেই জন্যই সন্ধ্যা থেকে দূরত্ব বাড়াতে থাকে তারা। বলা যায় দিদির জন্য নিজের প্রেমকে ত্যাগ করে সে। কিন্তু না বিয়ের পর থেকে ভালো নেই আকাশ। কারণ তার মন জুড়ে শুধুই তারা। অন্যদিকে আবার সন্ধ্যা জীবনে একজনকেই ভালোবেসেছি আর সেটা আকাশ। সে জানে আকাশের একজন প্রেমিকা রয়েছে। আর যার খোঁজে আকাশ কলকাতায় এসেছে। আর তাই গাড়ির ডিকিতে চেপে সেই প্রেমিকার খোঁজ করতে চলে এসেছে সন্ধ্যা‌ও।

আরও পড়ুনঃ বিয়ের দিন দুর্জয়ের ভরসায় এতবড় পদক্ষেপ কেন নেবে রানী? তার স্বপ্ন সত্যি করল দুর্জয়

সন্ধ্যা ও আকাশের প্রেমের পথ চলা কি শুরু হবে?

আকাশ এবং সন্ধ্যা দুজনেই তারার হস্টেলে পৌঁছে যায়। বেজায় চাপে পড়ে যায় তারা। আর আকাশ যেই জানতে পারে তারার মেজদি হোস্টেলে এসেছে তখনই সে তার মুখোমুখি হতে যায়। কারণ আকাশ জানে যে এই মেজদির সিদ্ধান্তের কারণেই সম্পর্ক ভেঙেছে তাদের। এরপর তারার কথা না শুনেই সে হন্তদন্ত হয়ে হোস্টেলে খোঁজাখুঁজি শুরু করলে সন্ধ্যাকে দেখতে পায় সে। সন্ধ্যা আকাশকে দেখে কান্নাকাটি জুরে দেয়। কারণ সে এতবড় কলকাতা শহরে আকাশকে হারিয়ে ফেলেছিল। তারার কথা জানতে পারলে সন্ধ্যা কিছু একটা কান্ড ঘটিয়ে বসবে আর তাই তড়িঘড়ি তাকে নিয়ে বেরিয়ে যায় আকাশ। কারণ আকাশ জানে বউ রেগে গেলে কাউকে আস্ত রাখবেনা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button