‘আপনার হনুবাবুর জন্য আপনাকে বাঁচতে হবে’! মৃত্যুমুখে সন্ধ্যা, বাইরে অঝোরে কাঁদছে আকাশ! আজ দারুণ পর্ব

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় সিরিয়াল ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara)। দর্শকদের মনে ধারাবাহিকটি বেশ ভালো জায়গা করে নিয়েছে। ধারাবাহিকটি থেকে নতুন জুটি পেয়েছেন দর্শক। একদিকে অন্বেষা হাজরার (Annwesha Hazra) মতন একজন অভিজ্ঞ জনপ্রিয় অভিনেত্রী, অন্যদিকে ইন্ডাস্ট্রির নতুন মুখ সৌরজিৎ বন্দ্যোপাধ্যায় (Sourojit Banerjee)সন্ধ্যা (Sandhya)তারা (Tara) দুই বোন, যাদের মধ্যে রয়েছে অসম্ভব ভালোবাসা। এই সন্ধ্যার চরিত্রেই অভিনয় করছেন অন্বেষা।

ধারাবাহিকের প্রথমেই জানা যায়, সন্ধ্যা ও তারা দুজনেই গল্পের নায়ক আকাশনীলকে (Akashneel) ভালোবাসে। যদিও আকাশ ভালোবাসে তারাকে। তবে মেজদি সন্ধ্যার কথা ভেবে তারা আকাশের থেকে দূরে চলে যায়। সন্ধ্যা সবকিছুর অজান্তেই আকাশকে বিয়ে করে। অন্যদিকে আকাশ মায়ের কথা রাখতে সন্ধ্যাকে বিয়ে করে। বিয়ের পরই সন্ধ্যা জানতে পারে, আকাশ অন্য একজনকে ভালোবাসে। কিন্তু সন্ধ্যা আকাশের থেকে কিছুতেই দূরে যাবে না বলে ঠিক কর।

আকাশ শেষমেশ ঠিক করে যে সে সন্ধ্যাকে ডিভোর্স দিয়ে তারাকে বিয়ে করে। এদিকে সন্ধ্যা আকাশের মনে জায়গা করে নেওয়ার জন্য এক মাস সময় চায়। তারা দিদির কথা ভেবেই আকাশকে এড়িয়ে চলে। তারার সঙ্গে তাই মুখোমুখি দেখা করতে আকাশ কলকাতা যায়। আকাশকে পিছু করে সন্ধ্যা। দুজনেই তারার মেসে একে অপরের মুখোমুখি হয়।

সন্ধ্যা কোনোরকমে আকাশকে সেখান থেকে নিয়ে আসতে গেলে আকাশের কিছু কথায় রাগ করে সন্ধ্যা গাড়ি থেকে নেমে পরে। আর তার কিছুক্ষন পরই সন্ধ্যাকে একটি গাড়ি ধাক্কা মারে। সন্ধ্যাকে তৎক্ষণাৎ হাসপাতালে নিয়ে যায়। সন্ধ্যার এরূপ অবস্থার জন্য নিজেকেই দায়ী করে আকাশ। নিজের ফোবিয়া ভুলে সন্ধ্যাকে রক্ত দিয়ে বাঁচায়। এরপরই এক বিশাল পরিবর্তন ঘটে আকাশের। যে সন্ধ্যার পিছু ছাড়তে ব্যস্ত ছিল, সেই সন্ধ্যার জন্য ঠাকুরের কাছে কাঁদে।

আরো পড়ুন: ব্যবসা করে না, বাবার থেকে মোটা টাকা নেয়! রূপের সত্যি ফাঁস গিনির সামনে! ইচ্ছে পুতুলের আগাম পর্ব ফাঁস

হাসপাতালে পাগলের মতো ব্যবহার করে আকাশ। সর্বদা ভাবতে থাকে সন্ধ্যার কথা। সন্ধ্যাকে যেন সে কোনওমতে হারাতে চায় না। সন্ধ্যার এই দুর্ঘটনা যেন আকাশের মনে এতদিনে সন্ধ্যা যে জায়গা করে নিয়েছে, তা স্পষ্ট করল। আকাশ যে সন্ধ্যার জন্য এতটা মরিয়া হয়ে পড়বে, তা দর্শকরাও আশা করেনি। আকাশ এটাকে ভালোবাসা না বললেও দর্শকদের কাছে এটাই সন্ধ্যার প্রতি ভালোবাসা। আকাশ হয়তো এতটা তারাকেও ভালোবাসে না, যা আকাশ এবার নিজেও বুঝবে। এবার হয়তো আকাশ ধীরে ধীরে সন্ধ্যার প্রতি আরও দুর্বল হয়ে পড়বে। কাছাকাছি আসবে সন্ধ্যা-আকাশ।

Back to top button