ব্যবসা করে না, বাবার থেকে মোটা টাকা নেয়! রূপের সত্যি ফাঁস গিনির সামনে! ইচ্ছে পুতুলের আগাম পর্ব ফাঁস

জি বাংলার পর্দায় টিআরপি (TRP) কম থাকলেও দর্শকপ্রিয়তা কম নেই ধারাবাহিক ইচ্ছে পুতুলের (Icche Putul) । দর্শকরা ভীষণ রকম ভালোবাসেন এই ধারাবাহিকটি দেখতে। আসলে শুরুর দিকে সেই অর্থে দর্শক টানতে না পারলেও বর্তমানে কিন্তু সফল ইচ্ছে পুতুল।

এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্পে বহু চরিত্রের সমাহার রয়েছে। নায়ক-নায়িকা অবশ্যই মেঘ এবং সৌরনীল। কিন্তু তাদের পাশাপাশি সমান গুরুত্বপূর্ণ বাদবাকি চরিত্ররা। এই যেমন ময়ূরী, জিষ্ণু, রূপ, গিনি। প্রত্যেকেই ভীষণ গুরুত্বপূর্ণ। আর এদেরকে নিয়েই এগিয়ে চলেছে এই ধারাবাহিকের গল্প।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়িকা মেঘ এবং নায়ক সৌরনীলের মধ্যে এখন বিশাল দূরত্ব।‌ আর এই দূরত্ব এতটাই গভীর যে তা সমেটার নয়। নিত্যদিনই কোন‌ও না কোন‌ও কারনে এই দূরত্ব আরও গভীরতর হচ্ছে। তবে এই দূরত্ব গভীর হওয়ার পিছনে মূল চক্রান্তকারী স্বয়ং মেঘের দিদি ময়ূরী।

মেঘের স্বামী সৌরনীলকে বিয়ের স্বপ্ন দেখে সে। আর সেই জন্যই বিভিন্ন চাল চেলে সে মেঘকে নীলের থেকে দূরে সরিয়ে দিয়েছে। মেঘের ননদ গিনি মেঘকে সহ্য করতে না পারলেও মেঘ তার জীবন বাঁচাতে চেয়েছিল। গিনি যে ছেলেটির সঙ্গে প্রেম করতো সে রূপ যে ভালো নয়, সে যে খুব খারাপ চরিত্রের মানুষ তা বারবার পরিবারের সবাইকে বুঝিয়ে বলার চেষ্টা করেও ব্যর্থ হয় মেঘ।

উল্টে ময়ূরী চক্রান্ত করে মেঘের নামের সঙ্গে জড়িয়ে দেয় রূপের নাম। গিনির চোখে খারাপ হয়ে যায় মেঘ। নিজের বউদিকে সে চূড়ান্ত অপমান করে। এমনকি মেঘের সঙ্গে দূরত্ব তৈরি হয় সৌরনীলের। যদিও মেঘ নীলকে বলেছে একদিন না একদিন সমস্ত সত্যি প্রকাশ্যে আসবে। এবং সেই সত্যি প্রকাশ্যে আনবে মেঘ নিজে। আর আজ এই ধারাবাহিকে কী হতে চলেছে তা জানতে চান?

আর এবার নিজের বিয়ের পর থেকেই রূপ যে কি ছেলে তা হারে হারে তা টের পাচ্ছে গিনি। অত্যন্ত খারাপ চরিত্রের লম্পট ছেলে রূপ। মেয়েবাজি করে পার্টি করে কখনও কখনও সে রাতে বাড়িই ফেরে না। আর বিয়ের পরের দিনও সে এমনটাই করেছে। যদিও রূপের মা অর্থাৎ গিনির শাশুড়ি গিনিকে জানিয়ে দিয়েছে এগুলো খুবই সাধারণ ব্যাপার এবং এই বিষয় নিয়ে যেন সে রূপকে কোন প্রশ্ন না করে। কারণ নিজের ছেলেকে এই ধরনের প্রশ্ন করা তিনি পছন্দ করেন না। এই সমস্ত ঘটনা যথেষ্ট অদ্ভুত লেগেছে গিনির। একইসঙ্গে সে জানতে পেরেছে রূপ নিজের বাবার থেকে হাত খরচ নেয়। তাহলে যে রূপ ব্যবসার কথা বলতো? তবে কী সব মিথ্যে?

Back to top button