পাইস হোটেলকে ‘ড্যান্স বার’ বানানো? খুন্তি দিয়ে গুন্ডাদের মেরে শুইয়ে দিচ্ছে নায়িকা! বাড়ির বউদের সম্মান রক্ষার্থে নতুন অস্ত্র দেখালো ঐশানী

স্টার জলসার এক অন্যতম ধারাবাহিক হল ‘হরগৌরী পাইস হোটেল’। ধারাবাহিকের মেন্ লিড চরিত্রে রয়েছেন শঙ্কর আর তার নববিবাহিত স্ত্রী ঐশানী। তাদের মিষ্টিমধুর সম্পর্ক নিয়েই এই ধারাবাহিকের কাহিনী এগিয়ে চলে। প্রেক্ষিতে থাকে তাদের বাড়ির মূল ব্যবসা, তাদের ‘হরগৌরী পাইস হোটেল’।

একদিকে পাইস হোটেলের মধ্যে এবার উষ্ণ আঁচে রান্নার আমেজি গন্ধ, অন্যদিকে তাদের ভালোবাসার গল্প। এই ধারাবাহিকে ঐশানী পড়াশোনা জানা আজকের দিনের মর্ডান মেয়ে। আর তাঁর স্বামী শংকর একটা একটা পাইস হোটেলের মালিক। বিয়ের পর হোটেলের দায়িত্ব স্বামীর সাথেই নিজের কাঁধে তুলে নেয় ঐশানী।

অন্যদিকে স্ত্রীর স্বপ্নগুলো পূরণ করার চেষ্টায় শংকর। কিছুদিন আগেই হরগৌরী পাইস হোটেলে এন্ট্রি নেয় শঙ্করের হারিয়ে যাওয়া দাদা। যাকে নিয়ে এসেছে ঐশানী। তবে বর্তমানে ‘হরগৌরী পাইস হোটেল’এর উপর দিয়ে বড় ঝড় যাচ্ছে। ভাস্কর চালাকি করে শঙ্করের থেকে কেড়ে নিচ্ছে সেই জায়গা। পথে এসে বসেছে এখন শঙ্কর ও তার পরিবার।

যদিও ঐশানীর বুদ্ধিতে তারা রাস্তার ধরে আবারও এক ছোট হোটেল খুলেছে। যার নাম দিয়েছে ‘আদি হরগৌরী পাইস হোটেল’। অন্যদিকে ভাস্কর হোটেলকে বার-এ পরিণত করেছে। নেশা করার জায়গায় পরিণত হয়েছে ‘হরগৌরী পাইস হোটেল’। সেখানে ভাস্কর জোর করে বাড়ির বউকে নাচতে নামাচ্ছে। আর তাই দেখে রেগে গেল ঐশানী।

ঐশানী এবার ভাস্করের গায়ে হাত তুলল। খুন্তি হাতে তেড়ে এল ভাস্করের দিকে। এবার সে নিতে চলেছে ভাস্করের বিরুদ্ধে এক বড়সড় পদক্ষেপ। বাড়ির মেয়েদের উপর হওয়া অন্যায় আর সে সহ্য করবে না। আসছে ‘হরগৌরী পাইস হোটেল’এর মহাপর্ব। উল্লেখ্য, উক্ত ধারাবাহিকে লিড রোলে জুটি বেঁধেছেন সুভস্মিতা মুখার্জী(ঐশানী) ও রাহুল মজুমদার(শঙ্কর)।

Back to top button