Bangla Serial

Aindrila Sharma: নড়ছে না চোখের পাতা, বন্ধ হয়ে গেছে অঙ্গ সঞ্চালন! ঐন্দ্রিলাকে নিয়ে আশঙ্কা বাড়ছে চিকিৎসকদের

পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে। রক্তচাপ ওঠানামা করছে বলে খবর। আর সংক্রমণের জন্য চলছে কড়া কড়া ওষুধ। বাড়ানো হয়েছে অ্যান্টিবায়োটিকের মাত্রা। চোখ খুলছেন না অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। পুরো অসাড় হয়ে গেছেন। মুখের কোনও প্রতিক্রিয়া নেই তাঁর। বৃহস্পতিবার রাতে এমনটাই জানা গিয়েছিল হাসপাতাল সূত্রে।

Aindrila Sharma health Update: Aindrila suffered a cardiac arrest
এর পাশাপাশি খবর রয়েছে যে শহরের এক সরকারি এবং বেসরকারি হাসপাতালের স্নায়ুরোগ চিকিৎসকরা দেখে গিয়েছেন নায়িকাকে। হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর এখনও পর্যন্ত তেমন ভাবে উন্নতি হয়নি ঐন্দ্রিলার।

‘গ্লাসগো কোমা স্কেল’-এ একজন সুস্থ মানুষের গড়ে মাত্রা থাকা উচিত ১৫-এর মধ্যে অন্তত ১৪। হাসপাতাল সূত্র বলছে ঐন্দ্রিলার শরীরে এই মাত্রাও তুলনায় অনেকটাই কম রয়েছে। ১৫–র মধ্যে ‘গ্লাসগো কোমা স্কেল’-এর মাত্রা ঐন্দ্রিলার মাত্র ৩। গ্লাসগো কোমা স্কেলে কোনও রোগীর মান নির্ধারিত হয় চোখের নড়াচড়া, অঙ্গ সঞ্চালনা, মৌখিক প্রতিক্রিয়ার ভিত্তিতে। সেই রিপোর্টও একদম ভালো ঠেকছে না।

Aindrila Sharma: হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘণ্টাকয়েক পার, এখন কেমন আছেন ঐন্দ্রিলা শর্মা?
বুধবার থেকেই অবস্থা আশঙ্কাজনক। হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ায় ঐন্দ্রিলার শারীরিক অবস্থার অবনতি হয়ে চলেছে। তার পর থেকে তিনি ভেন্টিলেশনেই রয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার শারীরিক অবস্থা এখনও স্থিতিশীল পর্যায়ে আসেনি। বরং, আগের মতোই সঙ্কটজনক তিনি। তাঁকে ‘সিপিআর’ দেওয়া হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button