গীতা-স্বস্তিককে মেনে নিল অগ্নিজিৎ মুখার্জি! ধুমধাম করে হবে বিয়ের অনুষ্ঠান, স্বস্তিকের কথা শুনে দারুণ খুশি গীতা

স্টার জলসার (Star Jalsha) সুপারহিট মেগা গীতা এলএলবি (Geeta LLB)। প্রথম থেকেই জলসার পর্দায় রাজত্ব করেছে এই ধারাবাহিক। টিআরপি তালিকাতেও গীতার দাপট দেখা গেছে প্রথম থেকে। কোর্টে বাজিমাত করা গীতা এবার নতুন করে সংসার শুরু করবে। ‌গীতা ও স্বস্তিককে মেনে নিল অগ্নিজিৎ মুখার্জী। গীতার বাড়িতে বিয়ের কার্ড নিয়ে এলো গিনি। এদিকে, স্বস্তিকের কথা শুনে খুশি হল গীতা।

‘গীতা এলএলবি’ আজকের পর্ব ১১ জুন (Geeta LLB Today Episode 11th June)

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় গিনি বাড়িতে এসেছে গীতা ও স্বস্তিকের বিয়ের কার্ড নিয়ে। আর এই কার্ড বাবা-মায়ের হাতে দিয়ে গিনি বলে যে, গীতা-স্বস্তিকের বিয়ের অনুষ্ঠান বিরাট ধুমধাম করে পালিত হবে। তোমরা কিন্তু অবশ্যই অনুষ্ঠানে এসো। একথা শুনে খুশি হয়ে যায় স্বপ্না। তবে গনশা উকিলের মনে সন্দেহ দেখা দিতে থাকে।

গনশা উকিল তখন বলে, কোথায় হচ্ছে গীতা আর স্বস্তিকের বিয়ের অনুষ্ঠান? গিনি তখন বলে সবটা বিয়ের কার্ডে লেখা রয়েছে। এদিকে স্বপ্নের মনেও নতুন করে ভয় উঁকি দিচ্ছে। তিনি গিনিকে বলেন, আচ্ছা এই বিয়ের মাধ্যমে নতুন করে সমস্যা তৈরি হবে না তো? অগ্নিজিৎ মুখার্জী মন থেকে মেনে নিয়েছে তো সবটা? তখন যিনি নিজের মাকে আশ্বাস দিয়ে বলে, অগ্নিজিৎ মুখার্জী স্বয়ং নিজের ছোট ছেলে আর বউকে মেনে নিয়েছে বলেই এত ধুমধাম করে বিয়ের আয়োজন হচ্ছে। আর এর মাধ্যমে গীতা আর স্বস্তিকের মিলন হবে।

স্বপ্না তখন বলে, তাই যেন হয়। আমিও চাই ওরা দুজন সুখী হোক। এদিকে, গীতার বাবা তাঁকে ফোন করে এই বিয়ের ব্যাপারে সবটা জানায়। ‌
বিয়ের কথা শুনে গীতা অবাক হয়ে যায় ভাবতে থাকি এটা কিভাবে সম্ভব যে অগ্নিজিৎ মুখার্জী তাঁর এবং স্বস্তিক বাবুর বিয়েটা মেনে নিয়েছে। গীতার মনে হতে থাকে, নিশ্চয়ই এর পিছনে কোনো অভিসন্ধি আছে।

আরও পড়ুন: পর্দায় মা-মেয়ে, বাস্তবে বেস্টফ্রেন্ড! মোহনার সঙ্গে আদুরে ছবি শেয়ার করলেন রাধিকা

গীতা ঠাম্মির কাছে চলে যায় এবং তাঁকে জিজ্ঞেস করে বিয়ে মানার কথাটা কতটা সত্যি। ঠাম্মি বলেন, এটা তিনিও বিশ্বাস করতে পারছেন না। তাঁর মন বলছে, অগ্নিজিৎ মুখার্জীর বড় কোনো পরিকল্পনা আছে। এরপর দেখা যায়, বিয়ের নাম করে গীতাকে মারার ষড়যন্ত্র হচ্ছে। সাগরপারে বিয়ের অনুষ্ঠানের নাম করে গীতাকে মেরে সমুদ্রের জলে ভাসিয়ে দেওয়া হবে। আর সেটাই হলো আসল উদ্দেশ্য। এখন এই পরিস্থিতি থেকে কিভাবে বাঁচবে গীতা? শীঘ্রই আসছে ধামাকা পর্ব।

 

Back to top button