Bangla Serial

Actress From Zee to Jalsha: আবার ছোটপর্দায় ফিরতে চলেছেন “উমা” নায়িকা! জি থেকে সোজা জলসায় লাফ? এবার নায়িকা থেকে সোজা খলনায়িকা

কিছু মাস আগেই শেষ হতে দেখা গেছে জি বাংলার একটি ধারাবাহিক ‘উমা’। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য এবং অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। সেই ধারাবাহিক বেশিদিন টিভির পর্দায় সম্প্রচারিত হয়নি। তার কারণ সেভাবে জনপ্রিয়তা অর্জন করতে পারেনি দর্শকদের কাছে। তাই টিআরপি তালিকায় ভালো ফল না করার ফলে কয়েক মাসের মধ্যেই শেষ করে দেওয়া হয় এই ধারাবাহিককে।

Uma serial episode updates - উমা - Photo 5
উমা শেষ হওয়ার পরপরই অভিনেতা নীল ভট্টাচার্যকে ফিরতে দেখা গেছে স্টার জলসার ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের মাধ্যমে। যেখানে তিনি আবার জুটি বেঁধেছেন অভিনেত্রী তিয়াসা লেপচার সঙ্গে। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে তাদের দুজনের জুটি দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছিল।

Neel-Tiyasha: জলসায় 'বাংলা মিডিয়াম' শুরু হতে না হতেই জি বাংলার পর্দায়  ফিরলেন নীল-তিয়াসা! - What! Neel-Tiyasha fans are in disbelief as Zee  Bangla started repeat telecast of hit mega ...
তবে নীল ভট্টাচার্যের ফেরার পরেই ভক্তরা সোশ্যাল মিডিয়াতে দাবি তুলছিল যে অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীকে আবার একবার ছোটপর্দায় যেন দেখতে পাওয়া যায়। কিন্তু এতদিনে কোন ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা যায়নি আর। তবে এবার খবর যে ছোট পর্দায় আবার অভিনয় করতে চলেছেন পর্দার উমা। তবে এবার জি বাংলা নয় তার প্রতিপক্ষ চ্যানেল স্টার জলসায়।

Uma TV Serial - Watch Uma Online All Episodes (1-348) on ZEE5
প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ার সূত্রে খবর যে খুব তাড়াতাড়ি আবার একবার পর্দায় ফিরছেন শিঞ্জিনী চক্রবর্তী। তবে এবার আর মুখ্য চরিত্র বা পজিটিভ চরিত্রে নয় একেবারে নেগেটিভ চরিত্র নিয়ে আসছেন তিনি। শোনা যাচ্ছে স্টার জলসায় আসন্ন টেন্ট সিনেমার নতুন ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন তিনি।

🍁 Shinjinee Chakraborty 🍁 on Instagram: “🖤kemon acho sobai? 😀✨” |  Beauty, Crown jewelry, Fashion
তবে এবার জি বাংলা থেকে সোজা স্টার জলসায়। শুধু এটাই দেখার যে এবার তার ভাগ্য ফেরে কিনা! নতুন ধারাবাহিকে তিনি ঠিক কতটা মন জয় করতে পারেন দর্শকের। তবে এখনো পর্যন্ত কিছুই পুরোপুরি নিশ্চিত হওয়া যায়নি, পুরোটাই জল্পনা। সেই সঙ্গে একথা শোনা যাচ্ছে যে খুব শীঘ্রই প্রোমো শুট হতে চলেছে এই নতুন ধারাবাহিকের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button