ধোপে টিকল না জি বাংলা! শ্রেষ্ঠত্বের লড়াইয়ে অপরাজেয় সেই স্টার জলসা! একেবারে প্রমাণসহ পোস্ট করে জায়গা বুঝিয়ে দিল চ্যানেল

বাংলা টেলিভিশন দুনিয়ায় দুটি চির প্রতিদ্বন্দ্বী চ্যানেল হল জি বাংলা (Zee Bangla) এবং স্টার জলসা (Star Jalsha)। এই দুই চ্যানেলের মধ্যে টিআরপি দখলের লড়াইটা সব সময়ই চলতে থাকে। একে অপরকে হারাতে বিভিন্ন বিভিন্ন ধারাবাহিক নিয়ে এসে দর্শকদের চমকে দিতেও তাদের জুরি মেলা ভার।

বলাই বাহুল্য কখনও টিআরপির সেই লড়াইয়ে এগিয়ে যায় স্টার জলসা।আবার কখনও এগোয় জি বাংলা। আর এই দুই চ্যানেলের ধারাবাহিক গুলির ফ্যান বেস যে মারাত্মক তা আমরা সবাই জানি। আর এই সমস্ত চ্যানেলের ধারাবাহিকগুলির মতো চ্যানেলগুলিরও কিন্তু রয়েছে নিজস্ব বিরাট ফ্যান বেস।

আর তাই এই দুই চ্যানেল একে অপরকে হারাতে পারলে এই চ্যানেলগুলির ভক্তদের খুশির ঠিকানা থাকে না। কিন্তু ইচ্ছাকৃতভাবে তো আর কেউ হারতে চায়না। জিততে চায় সবাই। প্রত্যেকে চায় শ্রেষ্ঠ হতে। কিন্তু শ্রেষ্ঠত্বের এই লড়াইয়ে কখনও কখনও পিছিয়ে পড়ে এক একটি চ্যানেল।‌‌ কিন্তু বিভিন্ন সময় একাধিক টুইস্ট এনে দর্শক টানার চেষ্টা করে চলেছে এই দুই চ্যানেল।

আর ফের একবার দর্শকদের ভালোবাসায় বাংলার এক নম্বর চ্যানেল হিসেবে স্বীকৃতি পেল স্টার জলসা। শুরুর পর‌ই বাংলা টেলিভিশন দুনিয়ায় নতুন দিগন্ত উন্মোচিত করেছিল স্টার জলসা। ‘চলো পাল্টাই’ স্লোগান দিয়ে বলা যায় এই চ্যানেল বাংলা ধারাবাহিকের খোলনচে বদলে দিয়েছিল।

অবশ্য‌ই বাংলা টেলিভিশনের দুনিয়ায় দাপট দেখিয়েছে জি বাংলাও। দারুণ দারুণ সব ধারাবাহিক উপহার দিয়েছে তারা দর্শকদের। কিন্তু প্রশ্ন হল দর্শকদের মন জিতে নিতে সবচেয়ে বেশি সক্ষম কোন চ্যানেল? আর এবার সেই প্রশ্নেরই উত্তর দিল স্টার জলসা।

আজ নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট করে স্টার জলসা। সেখানেই তারা স্পষ্ট করে দিয়েছে, জি বাংলাকে হারিয়ে বাংলার সেরা চ্যানেল স্টার জলসা। ৪২.২% নম্বর নিয়ে এগিয়ে রয়েছে স্টার জলসা।সেখানেই জি বাংলা আটকে ৩৫.৮%। যথারীতি নিজেদের প্রিয় চ্যানেলের এহেন সাফল্যে দারুণ খুশি স্টার জলসা ভক্তরা।

Back to top button