Bangla Serial

Sean-Srijla: ট্রেন্ডসের পুজো বিজ্ঞাপনে শন-সৃজলা’কে দেখার পরেই সকলেই যাচ্ছে ট্রেন্ডসে, বিক্রি বেড়েছে হু করে! ‘এটাই পিহুরাজ জুটির ক্যারিশমা’, বলছেন নেটিজেনরা

কিছুদিন আগেই শেষ হয়েছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক “মন ফাগুন”। যেখানে মুখ্য অভিনেতা ঋষির চরিত্রে অভিনয় করছিলেন শন ব্যানার্জি এবং মুখ্য অভিনেত্রী পীহুর চরিত্রে সৃজলা বসু। ধারাবাহিকটি শুরুর প্রথম থেকেই দুজনের জুটি দশকের মন ছুয়ে গিয়েছিল। এত তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়া নিয়ে দর্শকরা ক্ষোভ উগরে ছিল সোশ্যাল মিডিয়াতে।

বাঙালির কাছে দুর্গাপূজা মানে তাদের সর্ব শ্রেষ্ঠ উৎসব। তাই বছরে চারটে দিনের জন্য বাঙালির সাজসজ্জা, পোশাক আশাক সবকিছুতই নতুনত্বের ছোঁয়া লাগে। তাই দুর্গাপূজা আসার আগে থেকেই বড় বড় কোম্পানিরা তাদের প্রোডাক্টের বিজ্ঞাপন পুজোর কনসেপ্টের মাধ্যমেই তুলে ধরে বাঙালির সামনে। আর এবার তেমনি এক পরিকল্পনা করেছে জনপ্রিয় পোশাক কোম্পানি “ট্রেন্ডস”।

এখানে আবার একসঙ্গে দেখা যেতে চলেছে শন এবং সৃজলার জুটিকে। স্টার জলসায় একটি বিজ্ঞাপনের সূত্রে আবার একসঙ্গে দেখা যাবে তাদের দুজনকে। ট্রেন্ড এবং স্টার জলসার যৌথ উদ্যোগে পূজা উপলক্ষে নতুন একটি কনটেস্ট শুরু হবে। তারই বিজ্ঞাপনে তাদের দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে।

অবশ্য সেখানে আরো কিছু জনপ্রিয় মুখ রয়েছে ,যেমন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এবং বলিউড অভিনেত্রী মৌনি রায়।
তাই আবার টিভির পর্দায় “মন ফাগুন” ভক্তরা তাদের দুজনকে একত্রে দেখে বেজায় খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button