মেয়েবেলা’র পর স্টার জলসার আরও এক চর্চিত জনপ্রিয় ধারাবাহিক শেষ হতে চলেছে! দর্শকদের একাংশের কাছে হতে পারে এটাই সুখবর

১৪ই জুন শেষ হয়েছে ‘মেয়েবেলা’র শুটিং। চলতি বছরের ২৩শে জানুয়ারি শুরু হয়েছিল এই মেগা। শোনা গিয়েছে, ‘মেয়েবেলা’র শেষ সম্প্রচার হবে ২৪শে জুন। টিআরপি কম হলেও ধারাবাহিকটি ছিল দর্শকদের বেশ প্রিয়। কিন্তু কম টিআরপি ৫ মাসেই ছিনিয়ে নিল মেগার স্থায়ীকাল। বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে নিজেদের টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। ইতির খাতায় এবার নাম লেখালো ‘মেয়েবেলা’ও।

রূপা গঙ্গোপাধ্যায় ছেড়ে দেওয়ার পর থেকেই ‘মেয়েবেলা’ ধারাবাহিকের টিআরপি পড়ে গিয়েছে বলাই যায়। সেক্ষেত্রে ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ। অল্প মাসে শেষ হলেও ‘মেয়েবেলা’র শেষটা সেরা হতে চলেছে অন্যান্য দীর্ঘস্থায়ী ধারাবাহিকের এন্ডিং-এর থেকে, এমনটাই দাবি করছেন দর্শক। ‘মেয়েবেলা’র শেষ অনেকটাই অন্যরকম অন্যান্য ধারাবাহিকের থেকে। ২৭ বছরের বড় লিপ নিয়েছে ‘মেয়েবেলা’।

সেখানে দেখা গিয়েছে শুধুই মৌ আর ডোডো, সাথে তাদের সন্তান ডিডো। ডিডোর চরিত্রে রয়েছে খোদ অর্পণ ঘোষাল। অর্থাৎ তাঁর দুটো চরিত্র ডোডো ও ডিডো। উক্ত ধারাবাহিকের আকর্ষণীয় ট্যাগলাইন হল ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই এসেছিল সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’। তিন প্রজন্মের মেয়েদের গল্প নিয়ে এই মেগা। শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই গল্পের বিষয় থেকে সরে দাঁড়ালেও শেষটা কিন্তু প্রমান করে দেয় ‘মেয়েবেলা’র নামকরণের স্বার্থকথা।

এবার শুধু মেয়েবেলা নয়, শেষ হচ্ছে স্টার জলসার আরও এক জনপ্রিয় ধারাবাহিক। যে ধারাবাহিকের দর্শকের সংখ্যা অনেক। তবে বেশকিছুদিন ধরে কিছু দর্শক আবার দাবি করছিল, ধারাবাহিকটি শেষ হওয়ার। আর তাই ওই কিছু দর্শকদের কথা মতোই এবার ইতির খাতায় নাম লেখাতে চলেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ও। স্টার জলসার জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক হল ‘গুড্ডি’। অনুজের মৃত্যুর পর ‘গুড্ডি’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা যায়। তবে বর্তমান পর্ব দেখে অনেকেরই ধারণা যে ‘গুড্ডি’র এখনও অনেকটা পথ চলা বাকি।

ধারাবাহিকের প্রথম থেকে যাকে নায়ক বলে মনে করা হয়, তাঁর মৃত্যু দিয়ে সেই চরিত্রের এন্ট্রি টেনেছেন অনেকদিন। আর সেই নায়কের স্থানে কাকে বসানো হবে তাই নিয়ে একটি বড় প্রশ্ন উঠেছিল। এরপরই ‘গুড্ডি’ নিয়েছে বড় লিপ। ‘গুড্ডি’র গল্প এগিয়ে গেছে ১৮ বছর। নতুন রূপে ফিরে এসেছে গুড্ডির মেয়ে রেশমি ও অনুজের ছেলে পুবলু। ভালো নাম ঋতাভরী ও ঋতুরাজ। মজার ব্যাপার এই দুই চরিত্রে আবারও ফিরে এসেছে গুড্ডি অর্থাৎ শ্যামৌপ্তি মুড়লী ও অনুজ অর্থাৎ রণজয় বিষ্ণু। এবার এই ধারাবাহিকও হাটছে শেষের পথে। শোনা যাচ্ছে, এক বা দেড় মাসের মধ্যেই শেষ হবে এই ধারাবাহিক।

Back to top button