‘দীপা আমার বোন’, মিশকার সামনে কবিরকে এ কথা বলতে শুনে সূর্যের কাছে সব স্পষ্ট! টিভির আগেই ফাঁস

বহুদিন ধরে একইরকমভাবে গল্প এগোতে দেখে দর্শক বিরক্তি প্রকাশ করছে। আমরা দেখেছি, সোনা-রূপা দুজনের সামনেই এসেছে সকল সত্য। কিন্তু বারংবার সূর্যের সামনে সব সত্যি আসার পরও কিছুভাবে সব ধামাচাপা পড়ে যাচ্ছে, আর তারপর গল্প এগোচ্ছে সেই একইভাবে। দর্শকরা এখন অপেক্ষায়, কবে দীপা ও সূর্যকে আবার একসঙ্গে সংসার করতে দেখবে। স্টার জলসার জনপ্রিয় এক চর্চিত ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’।

প্রথম থেকেই বাংলার সেরা তকমা পেয়ে আসছে এই ধারাবাহিক। যদিও বেশকিছুদিন লাগাতার একইরকমের কিছু পর্বের জন্য বোরিং হয়ে উঠেছে ধারাবাহিক। তবে এবার শোনা যাচ্ছে, গল্পে খুব শীঘ্রই আসতে চলেছে নতুন মোড়। দীপার প্রতি ভালোবাসা থাকলেও মিশকার করা মিথ্যা রিপোর্টকে সত্যি ভেবেই সে দীপার প্রতি এখনও রেগে। বর্তমানে ধারাবাহিকে বেশ কিছুদিন ধরে চলেছে একইরকম একঘেয়ে ট্র্যাক।

অন্যদিকে সূর্য ও দীপার মধ্যে সমস্যার দরুন কষ্ট পাচ্ছে তাদের খুদে দুই সন্তান, যেটা বাস্তবেও আমরা অনেক ঘরে দেখতে পাই। বলাই যায়, দীপা ও সূর্যের মাঝে পড়ে এখন তাদের দুই খুদে সন্তানের শোচনীয় মানসিক অবস্থা। ধীরে ধীরে এবার দীপাই হয়তো প্রমান সহ সকল সত্য কথা তুলে ধরবে সূর্যের সামনে, এমনটাই আশা করছেন দর্শক। মিশকার পর্দা এবার হয়তো ফাঁস হতে চলেছে। বর্তমানে দীপার ছোট্ট মেয়ে রূপার জন্য উপার্জনের চেষ্টা চালাচ্ছে। এবং সে একজনের বাড়িতে মালির কাজও পায়।

উপার্জন করতে গিয়ে বিপদের মুখে দীপা

কিন্তু সেখানে কাজ করতে গিয়ে বিপদে পড়ে দীপা। সূর্যের রাজীব স্যারের শ্যালক পরাগ দীপার সঙ্গে বাজে ব্যবহার করে। আর ঠিক সেসময় সূর্য সেখানে উপস্থিত হয়ে পরাগের হাত থেকে দীপাকে রক্ষা করে। সূর্যকে দীপার চরিত্র নিয়ে বাজে কথা বললে সূর্য বলে, ‘আমি দিপাকে ভালোভাবে চিনি, সে এরকম কিছুই করবে না’। যা শুনে দীপা অবাক হয়। তারপরই দীপা সূর্যকে বলে, আজ যখন সূর্য বিশ্বাস করছে, যে সে চরিত্রহীন নয়। তাহলে কবিরের বেলায় করছে না কেন? এরপরই মিশকা আবার নতুন চক্রান্ত করে। সে সূর্যকে এমন কিছু কথা বলে যে সূর্য দীপাকে আরও বেশি ভুল বুঝতে থাকে।

কবির দেশে ফিরতেই মিশকা আসল উদ্দেশ্য ফাঁস

সূর্যের কাছে খবর আসে কবির দেশে ফিরেছে। তাই সূর্যের মনে হয় সোনা-রূপার জন্য কবিরের সাথে সে কথা বলবে। আর যখন সে কবিরের বাড়ি যায়, তখন সূর্য দেখে মিশকা ইতিমধ্যে সেখানে আছে। মিশকা ভয় পায়, কবির দেশে ফিরে সব সত্যি সূর্যকে না বলে দেয়। আর তাই মিশকা আবার সূর্যের নাম ভুলভাল কথা বলে কবিরকে। আর তখন কবির বলে, ‘দীপা আমার বোনের মতো। কিন্তু তাই বলে দীপা আর সূর্যকে আর আলাদা করতে পারবো না’। আর সেসকল কথা সূর্য শুনে বুঝে যায়, মিশকাই ইচ্ছা করে দীপার সঙ্গে কবিরের নাম জড়িয়েছে। তবে এবার কি হতে চলেছে? যদিও চ্যানেল এমন আপডেট দেয়নি। ফ্যানেরা মনে করছে এমন কিছু হলে ভালো হবে।

Back to top button