গুড্ডি শেষ কিন্তু আবার একসঙ্গে রনোজয়-শ্যামৌপ্তি! ফের নতুন সিরিয়ালে গুড্ডি-অনুজ? ছবি ভাইরাল

সম্প্রতি জি বাংলায় এসেছে নতুন ধারাবাহিক ‘মুকুট’ (Mukut)। ধারাবাহিকটি আসার পর থেকে এখনো পর্যন্ত ধারাবাহিকটি টিআরপিতে (TRP) তেমন ভালো স্কোর করতে পাচ্ছে না। তাই দর্শকরা বহুদিন ধরেই অপেক্ষায় ছিল নতুন ধারাবাহিক আসার। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে চ্যানেলে আসতে চলে খুব শীঘ্রই নতুন ধারাবাহিক ‘মিলি’। ইতিমধ্যে স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়ে গিয়েছে ‘লাভ বিয়ে আজকাল’ ও এরপরই আসবে ‘তোমাদের রানী’। খুব শীঘ্রই ক্রিস্টাল প্রোডাকশন (Crystal Production) তাদের নতুন ধারাবাহিক ‘মিলি’ আনতে চলেছে।

স্টারের নতুন সিরিয়াল ‘ঝনক’

সম্প্রতি শোনা গিয়েছে, আরও এক নতুন ধারাবাহিক আসতে চলেছে, নাম ‘ঝনক’। ম্যাজিক মুমেন্টস প্রোডাকশন হাউসের স্টার প্লাসে (Star Plus) আসবে ‘জল নুপুর’ (Jal Nupur)এর রিমিকে ‘ঝনক’ (Jhanak)। ইতিমধ্যে সেই সিরিয়ালের শুটিং শুরু হয়ে গিয়েছে। ২৯ শে আগস্ট থেকে সেই ধারাবাহিকের শুটিং শুরু হয়েছে। শুটিং চলছে কলকাতার বিভিন্ন জায়গায়। সিরিয়ালের নায়িকার নাম ঝনক। তাই বোঝাই যাচ্ছে, নায়িকার নাম অনুসারে উক্ত মেগার নাম রাখা হয়েছে ‘ঝনক’। এবার সামনে এল এক চমকপ্রবণ খবর।

‘ঝনক’এর কস্টিং

লীনা গঙ্গোপাধ্যায়’এর ‘ঝনক’ নামের এই সিরিয়ালের শুটিং কলকাতায় ইতিমধ্যে শুরু করেছেন পরিচালক। এ বারে শুটিং’এর জন্য আউটডোরের পালা। জানা যাচ্ছে, সেপ্টেম্বরের ৭ তারিখ থেকে কাশ্মীরে সিরিয়ালের শুটিং শুরু হবে। সিরিয়ালে নায়কের চরিত্রে অভিনয় করছে তুষার আহুজা। পাশাপাশি নায়িকার চরিত্রে থাকবে ‘জিজাজি ছাদ পার হে’ সিরিয়ালের নায়িকা হিবা নবাব।পাশাপাশি সিরিয়ালের একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন রণজয় বিষ্ণু (Ranojoy Bishnu) অর্থাৎ ‘গুড্ডি’র (Guddi) অনুজ (Anuj)। কাশ্মীরেই হিরোর সঙ্গে প্রথম দেখা হবে হিরোয়িনের।

Anuj

‘ঝনক’এ থাকছেন অনুজ ও গুড্ডি?

২০১৩ সাল থেকে কয়েক বছর মুম্বইতে বেশ কিছু সিরিয়াল করেছিলেন রণজয়। তারপর দর্শক তাঁকে বাংলা সিরিয়ালে দেখেছেন। সম্প্রতি শেষ হয়েছে রণজয় অভিনীত জনপ্রিয় ‘গুড্ডি’ সিরিয়ালটি। দীর্ঘ দিন পর ফের হিন্দি সিরিয়ালে ফিরতে চলেছেন অভিনেতা। বুধবার কলকাতা থেকে কাশ্মীর যাওয়ার পথে যাওয়ার সময় রণজয় জানান, ‘‘হিন্দি সিরিয়াল। পাশাপাশি, এই প্রথম কাশ্মীরে যাচ্ছি। এখনও পঞ্জাবে রয়েছি। কাশ্মীরে পৌঁছনোর জন্য অপেক্ষায় রয়েছি।’’ তবে কি সাথে রয়েছেন ‘গুড্ডি’ও? কারণ সম্প্রতি গুড্ডি’ ওরফে শ্যামাপ্তির (Shyamoupti Mudly) একটি ছবিও সামনে এল।

Anuj

কোন চরিত্রে রয়েছেন অনুজ?

ছবিতে দেখা যাচ্ছে, গুড্ডি’ও রেডি রওনা দেওয়ার জন্য। তবে কি ফের তাঁদের জোড়ায় দেখতে পাবেন দর্শক? যদিও সেই সম্পর্কে এখনও অফিসিয়ালি তথ্য পাওয়া যায়নি। কাশ্মীরের মেয়ে ঝনক। পাহাড়ের কোনও এক বাঁকে দেখা হবে নায়ক অনিরুদ্ধর সঙ্গে। তারপর কোন দিকে এগোবে তাঁদের জীবন? এমনই এক গল্পের প্রেক্ষাপটে হিন্দি সিরিয়াল ‘ঝনক’। সিরিয়ালে রণজয়ের চরিত্র নিয়ে অভিনেতা জানান, ‘‘আমার চরিত্রটা দিয়েই গল্প শুরু হচ্ছে। খুবই গুরুত্বপূর্ণ চরিত্র। তবে চরিত্রটা কত বড়, তা এখনও জানি না।’’

 

 

Back to top button