মহিলাদের ড্রেস পরা সুন্দরী পুরুষ! জলসার প্রোমোতে উদ্ভট জামা পরে ব্যাপক কটাক্ষের মুখে সন্ধ্যাতারার আকাশ

স্টার জলসার (Star Jalsha) পরিবার অ্যাওয়ার্ড অনুষ্ঠান শুরু হতে চলেছে শীঘ্রই। যার অনুযায়ী কাজও শুরু হয়েছে অনেক আগে থেকেই। ভোটিং শেষ, আজ থেকে অর্থাৎ ৭,৮ হবে নাচের অনুষ্ঠান এবং ৯ তারিখ হবে অ্যাওয়ার্ড অনুষ্ঠান। প্রোমোও মুক্তি পেয়েছে সম্প্রতি। সেই প্রোমো দেখেই ট্রোলের সম্মুখ হলেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকের তারকা।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে ছবিটি। নানা মানুষের নানা রকমের প্রতিক্রিয়া দেখা গেছে ছবিটি দেখে। আপনারা কি বুঝতে পারলেন কার কথা বলছে আমি? হ্যাঁ স্টার জলসার প্রাইম টাইমের ধারাবাহিক সন্ধ্যা তারা ধারাবাহিকের সন্ধ্যার স্বামী অর্থাৎ আকাশনীলের কথা। সন্ধ্যা তারা স্টার জলসার একটু জনপ্রিয় ধারাবাহিক যদিও এখন তার টিআরপি বর্তমানে ফুলকির থেকে কম কিন্তু একেবারেই কমে যায়নি ধারাবাহিকের জনপ্রিয়তা। ধারাবাহিকে আকাশনীলের চরিত্রটি এখন পর্যন্ত একমাত্র নায়ক চরিত্র যার স্ত্রী হচ্ছে সন্ধ্যা।

ইতিমধ্যেই ধারাবাহিকটি শেষ করেছে প্রায় ২৩০টি পর্ব। ধারাবাহিকে সন্ধ্যার ভূমিকায় অভিনয় করেছেন অন্বেষা হাজরা, তারার ভূমিকায় অভিনয় করেছেন অমৃতা দেবনাথ। আকাশনীলের চরিত্রে দেখা গেছে সৌরজিৎ ব্যানার্জীকে। তবে এবার তারই পোশাক নিয়ে বাঁধলো গোলযোগ। স্টার জলসার পরিবার অ্যাওয়ার্ডের প্রোমোতে তাকে দেখা গেছে একটি হালকা গোলাপি রঙের পোশাকে। তার সঙ্গে রয়েছেন তার মাও অর্থাৎ অভিনেত্রী ঝুলন ভট্টাচার্য। তবে আকাশনীলের পোশাক নিয়ে নানা মন্তব্য করছেন নেটিজেনরা।

কেউ বলছেন “তারা পোশাক পরে চলে এসেছে।” তো কেউ বলছেন “মেয়েদের পোশাক পরে চলে এসেছে কেন?” এই ধরনের মন্তব্য ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। একদিন পর হতে না হতেই পোস্টটি ছড়িয়ে চলেছে সারা ফেসবুক জুড়ে। কথা চলে কেন তাকে এইধরনের অদ্ভুত পোশাক দেওয়া হল। পোস্টটিতে মিনিটে মিনিটে বাড়ছে শেয়ার।

তবে কিছু মানুষ বিষয়টিকে হাসি খোরাক করলেও সৌরজিতের অনুরাগীরা বিষয়টিতে বেশ বিরক্তি প্রকাশ করেছেন। তাদের দাবি এরকম পোশাক জীবনে কেউ একজন অভিনেতাকে দিতে পারে। একজন অভিনেতাকে তো যাই দেওয়া হয় তাকে তাই পড়তে হয় কিন্তু শোয়ের পোশাক নির্ধারণকারীদের এই বিষয়ে নজর রাখা উচিত। যদিও এই বিষয়ে প্রতিক্রিয়া মেলেনি তারকার। তবে বিষয়টি যে বড় আকার নিয়েছে তাই বলাই বহুল। তাহলে আপনাদের এই বিষয়ে কি মত?

Back to top button