Titas Bhowmik: চুপিসাড়ে দ্বিতীয় বিয়ের পর থেকেই চলে গেছেন পর্দার আড়ালে! তোমায় আমায় মিলে ধারাবাহিকের মিষ্টি খলনায়িকা তিতাস ভৌমিক এখন কেমন আছেন? রয়েছে বিস্ফোরক খবর

গত কয়েক মাস আগেই টলিউডের যেন বিয়ের মরশুম চলছিল। একের পর এক তারকারা সাত জন্মের বন্ধনে আবদ্ধ হচ্ছিলেন। সেই সময় চুপিচুপি আরও এক নায়িকা বিয়ে সেরে ফেলেছিলেন যাঁর খবর সেভাবে সামনে আসেনি।

এই নায়িকা হলেন তিতাস ভৌমিক। স্টার জলসায় কোরা পাখি ধারাবাহিকে শেষবারের মতো দেখা গিয়েছিল এই বঙ্গ নায়িকাকে। তারপর বহুদিন পর্দা থেকে দূরে রয়েছেন তিতাস। সদ্য বিয়ে করেছেন স্নেহাশীষ দাসকে। বিয়ের খবর যেমন সেভাবে ছড়িয়ে পড়েনি তেমন নায়িকা খুব বেশি প্রচারেও আসেননি কেরিয়ারে।

এটা তিতাসের দ্বিতীয় বিয়ে। শোনা যাচ্ছিল বিয়ের পর সংসার নিয়েই মেতে রয়েছেন তিনি। তাই কিছুটা সময় তখন পরিবারকে দিয়েছেন। ২০১৪ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন কিন্তু সেই সংসার দীর্ঘস্থায়ী হয়নি।

নায়িকা সর্বাধিক বেশি নাম করেছিলেন তোমায় আমায় মিলে ধারাবাহিকের মধ্যে দিয়ে। দ্বিতীয় বিয়ের পর এবার আবার লাইমলাইটে এলেন তিতাস ভৌমিক। যে ধারাবাহিকের মধ্য দিয়ে সর্বাধিক জনপ্রিয় হয়েছিলেন তিনি আবার সেই ধারাবাহিক নাকি ফিরে আসছেন।

এতদিনে দর্শকরা অনেকেই জেনে গেছে যে তোমায় আমায় মিলে ২ আসতে চলেছে ছোট পর্দায়। আর এই ধারাবাহিকেই নাকি নতুন রূপে ফিরবেন তিতাস ভৌমিক।

সেই কাকলি চরিত্রের মধ্যে দিয়ে আবার ফিরে আসবেন তিতাস। যদিও এই নিয়ে নায়িকা এখন অবধি কোন মন্তব্য করেননি প্রকাশ্যে। শুধু তিতাস নয় আরো এক হারিয়ে যাওয়া নায়িকা ফিরতে পারেন এই ধারাবাহিকের হাত ধরে। তিনি হলেন চুমকি চৌধুরী। তবে ধারাবাহিকের সর্বাধিক জনপ্রিয় যে জুটি অর্থাৎ নিশীথ আর উষসী সেই চরিত্রে কারা আসবেন সে বিষয়ে এখনো কিছু প্রকাশ্যে আসেনি।

Back to top button