‘এক্কা দোক্কা’র জন্য ‘রাধিকা’ কখনো হয়েছে কটাক্ষের শিকার আবার কখনো প্রশংসিত! জানেন কত লাখ টাকা পারিশ্রমিক নেন সোনামণি?

বাংলা টেলিভিশনের একজন অন্যতম চর্চিত জনপ্রিয় অভিনেত্রী হলেন সোনামণি সাহা। দর্শকমহলেও তার জনপ্রিয়তা রয়েছে আকাশছোঁয়া। তাঁর প্রথম ধারাবাহিক থেকেই তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন। আর তাই পড়ে সমস্ত কাজই তাঁর হিট। সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে আমরা নানান পোস্ট দেখতে পাই। বর্তমানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে লীনা গাঙ্গুলীর ‘এক্কা দোক্কা’ সিরিয়ালে।

স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে এই মেগা। ধারাবাহিকের প্রধান নায়িকা রাধিকা চরিত্রে অভিনয় করছেন সোনামণি। যারা নিয়মিত সিরিয়ালটি দেখছেন তারা তো জানেনই যে, শুরুর দিকে পোখরাজের সাথে বিয়ে হয়েছিল রাধিকার‌‌। কিছু মাসের মধ্যে লেখিকা গল্পের মোড় ঘুরিয়ে দেয় অনেকটাই। ধারাবাহিকের প্রথমদিকে রাধিকা এবং পোখরাজ দুজনেরই জুটি বেশ প্রিয় ছিল দর্শকদের।

পরবর্তীকালে তাদের মধ্যে ভুল বোঝাবুঝির দরুন দুজনে আলাদা হয়ে যায়। তারপরই গল্পে এন্ট্রি নেন ড: অনির্বান। বর্তমানে অনির্বান আর রাধিকাকেনিয়েই চলছে উক্ত ধারাবাহিক। প্রতিটি তারকাদের মতোই তাঁরও উপার্জন আগের থেকে অনেক বেড়েছে। জানেন কি বর্তমানে তাঁর উপার্জন কত?

২০১৮ সাথে সোনামণি প্রথম ‘দেবী চৌধুরানী’ ধারাবাহিকটি করেছিলেন। সেখানে তিনি প্রধান চরিত্রেই ছিলেন। তখন তাঁর উপার্জন ছিল প্রায় ১ লক্ষ টাকা। সেখান থেকেই তিনি জনপ্রিয়তা অর্জন করেন। তারপর ‘মোহর’ ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করে তিনি উপার্জ করতেন ১ লক্ষ ৭০ হাজার। বর্তমানে তাঁর উপার্জন বেশ বেড়েছে। তিনি এখন উপার্জন করছেন ২ লক্ষ ২০ হাজার টাকা।

উল্লেখ্য, সোনামণি প্রথমে ছিলেন একটি মডেল। বেশকিছু ফ্যাশন শোতে অংশগ্রহণ করেছিলেন তিনি। ২০১৮ সালে তিনি প্রথম অভিনয় জগতে পা বাড়ান। বঙ্কিমচন্দ্র চট্টপাধ্যায়ের বিখ্যাত উপন্যাস ‘দেবী চৌধুরানী’ করার পর থেকে তাঁকে আর পেছন ফায়ার তাকাতে হয়নি। সেখানে তাঁকে অভিনেতা রাহুল মজুমদারের বিপরীতে প্রফুল্লমুখী রাই চরিত্রে দেখা গিয়েছিল।

Back to top button