ডেঙ্গু ভয়ে কাঁপছে স্টুডিও পাড়া! রুবেলের পর ডেঙ্গিতে আক্রান্ত এই জনপ্রিয় অভিনেত্রী

ডেঙ্গি আতঙ্কে গোটা বাংলা। আট থেকে আশি সবাই কাঁপছে ডেঙ্গি ভয়ে। বিনোদন জগতও রেহাই পায়নি ডেঙ্গির প্রকোপ থেকে। ইতিমধ্যেই ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা রুবেল দাস (Rubel Das)। তবে এবার খবর এল ডেঙ্গির কবলে পরেছেন আরেক জন অভিনেত্রীও। দিনে একাধিকবার জ্বর আস্তে থাকায় ডেঙ্গু পরীক্ষা করেন তিনি। তখনই ধরা পড়ে ডেঙ্গি আক্রান্ত হয়েছেন তিনি।

কোন অভিনেত্রীর কথা বলছি? ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় ‘মুকুট’ ধারাবাহিকের অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়া। ধারাবাহিকটি শেষ হয়ে বেশ কয়েকমাস কেটে গিয়েছে। সূত্রের খবর, মাকে নিয়ে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই ঘটে বিপত্তি। হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। দিনে সাত-আটবার দফায় দফায় জ্বর আসছিল তাঁর। রক্তপরীক্ষা করতেই ধরা পড়ে ডেঙ্গি।

জানা গিয়েছে, অভিনেত্রীর জেঠু পেশায় চিকিত্‍সক। এই মুহূর্তে শ্রাবণী কাঁথিতে নিজের বাড়িতে জেঠুর তত্ত্বাবধানে রয়েছেন। তাঁর ভক্তদের জন্য স্বস্তির খবর এখনও প্লেটলেট সংখ্যা কমে যাওয়ার মতো পরিস্থিতি আসেনি শ্রাবণীর। এই মুহূর্তে আগের থেকে অনেকটা সুস্থও তিনি।

অন্যদিকে, খানিকটা সুস্থ হয়ে উঠেছেন রুবেলও। দিনকয়েক আগেই হাসপাতালের বেড থেকে ছবি শেয়ার করে বিজয়া দশমীর শুভেচ্ছা জানিয়েছিলেন ভক্তদের। অভিনেতা জানান, তাঁর পুজো কেটেছে হাসপাতালেই। রুবেল ও শ্রাবণী ছাড়াও একাধিক টেলিভিশন জগতের একাধিক অভিনেতা-অভিনেত্রীএ ডেঙ্গি আক্রান্ত হওয়ার প্রশ্ন উঠতে শুরু করেছে। এখন প্রশ্ন উঠছে আধেও কতটা পরিষ্কার টেলি পাড়ার স্টুডিওগুলি।

Shrabani Bhunia

এ প্রসঙ্গে, ফেডারেশন অফ সিনে টেকনিশিয়ান্স অ্যান্ড ওয়ার্কার্স অফ ইস্টার্ন ইন্ডিয়ার সভাপতি স্বরূপ বিশ্বাসের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁর সাফ বক্তব্য, মশার উত্‍স খোঁজার দায় কলকাতা কর্পোরেশনের। অভিনেতাদের আধেও স্টুডিওতেই মশা কামরেছে কিনা তা বলা কঠিন। তবে যদ কোনও অভিনেতা বা অভিনেত্রীর ক্ষেত্রে এমনটা হয়ে থাকে, তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে আশ্বাস দেন স্বরূপ বিশ্বাস।

Back to top button