Hongsini-Lokkhi Kakima: হঠাৎ লক্ষ্মী কাকিমা সুপারস্টার ছেড়ে চলে গেলেন অভিনেত্রী শার্লি মোদক! তাহলে এখন হংসিনী’র ভূমিকায় অভিনয় করবে কে? চিন্তায় পড়েছেন নির্মাতারা, আসল সত্যিটা কী?

বাংলা টেলিভিশনের বর্তমানে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে জি বাংলার ‘লক্ষ্মী কাকীমা সুপারস্টার’ ধারাবাহিকটি। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে বাংলা জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আড্ড্য। সেই সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছে অভিনেত্রী শার্লি মোদক। যাকে এই ধারাবাহিককে লক্ষ্মী কাকিমার ছোট ছেলে দুলালের বউ হংসিনীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে। সেই সঙ্গে তার সাথে লক্ষ্মী কাকিমার ও একটি সুন্দর সম্পর্ক দেখানো হচ্ছে ধারাবাহিকে। যা বেশ পছন্দ করছে দর্শক।

Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
শার্লিকে এর আগেও বেশ কিছু ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া গেছে তখন থেকেই দর্শক টিভির পর্দায় তাকে দেখতে পছন্দ করে। প্রসঙ্গত জলসার ‘ভাগ্য লক্ষী’ ধারাবাহিকে অভিনেতা রাহুল মজুমদারের বিপরীতে মুখ্য ভূমিকায় তাকে দেখা গেছিল। কিন্তু এবার লক্ষ্মী কাকিমা সুপারস্টার থেকে বিদায় নিতে চলেছে শার্লি। প্রসঙ্গত শার্লি তার সোশ্যাল মিডিয়ায় বেশ একটিভ থাকেন। নিত্যদিনের ছবি, ভিডিও, রিলস্ সেখানে শেয়ার করেন তার অনুরাগীদের জন্য।

Lokkhi Kakima Superstar TV Serial (Zee Bangla) Cast, Actors, Roles, Real Names, Wiki & More - Wiki King | Latest Entertainment News
এবার সেখানে দেখা গেল সম্প্রতি তিনি একটি রিলস্ পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে কোন পাহাড়ি এলাকায় বসে তিনি মোমো খাচ্ছেন। আর সেই রিলস্ টি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।তাই তার অনুরাগীরা কিছুটা মন খারাপ করেই বলছেন হয়তো বেশ কিছুদিনের জন্য আর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টারে’ তাকে আর দেখতে পাওয়া যাবে না।

 

View this post on Instagram

 

A post shared by Sharly Modak (@sharly_modak)

তবে এমনটা নাও হতে পারে পুজো হয়ে বেশ কদিন ছুটি পায় অভিনেতা- অভিনেত্রীরা সেই সময়ও এই অভিনেত্রী ঘুরতে যেতে পারেন। তবে চিন্তার কোন কারণ নেই পাহাড় থেকে ঘুরে এসেই তিনি আবার ধারাবাহিকে হংসিনীর চরিত্রে দর্শকের সামনে ধরা দেবেন ।
Lokkhi Kakima Superstar TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

Back to top button