Bangla Serial

Paoli Dam: চরিত্রের কারণে হয়েছেন সম্পূর্ণ ন’গ্ন, পেয়েছেন একাধিক সেরা অভিনেত্রীর পুরস্কার, তবু পাওলি দামের এই গুণটার কথা জানতেন? এখন বেপাত্তা নায়িকার সুরেলা গান শুনে চমকে উঠলেন তাবড় তাবড় গায়করাই,থাকল প্রমাণ!

খুব কম বয়সেই অভিনয় জীবনে প্রবেশ করেছিলেন টলিউড অভিনেত্রী পাওলি দাম। তারপর একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন বাঙালি দর্শকদের। বরাবর ছক ভাঙা চরিত্রে অভিনয় করে দর্শকদের অবাক করেছেন। তার জন্য অনস্ক্রিন সম্পূর্ণ ন’গ্নও হয়েছেন তিনি।

কিন্তু দুঃখের বিষয় এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রি কোথাও দেখা নেই নায়িকার। বহু নামিদামি প্রযোজনা সংস্থা এবং পরিচালকের সঙ্গে কাজ করেছেন। নায়িকার শৈশব ও কৈশোর কেটেছে পুরনো কলকাতার বউবাজারে। রসায়নে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করার পর কৈশোরে অভিনয় জীবনে প্রবেশ।

Actress Paoli Dam shares candid photos from the sets of 'Mirakkel' - Times  of India
যদিও প্রথম দিকে তেমনটা সাড়া ফেলতে পারেনি পাওলির অভিনয়। তবে জীবনের এক নতুন মোড় আসে সমরেশ মজুমদারের কালবেলা উপন্যাসের উপর তৈরি হওয়া সিনেমায় মাধবীলতা চরিত্রের মাধ্যমে। তবে এর পাশাপাশি ব্যোমকেশ বক্সীর স্ত্রী সত্যবতীর চরিত্রটি নায়িকাকে অন্য নাম ও পরিচিতি এনে দিয়েছে।

কিন্তু এই মুহূর্তে নায়িকা আলোচনায় একটা অন্য কারণে। সম্প্রতি নায়িকার একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে নায়িকাকে গায়িকা হিসেবে দেখা যাচ্ছে। হ্যাঁ, জি বাংলার একটি বিখ্যাত গানের রিয়ালিটি অনুষ্ঠানে অতিথি হয়ে এসে তিনি সবাইকে চমকে দিয়েছেন নিজের গলার সুরের জাদুতে। রাই জাগো গানটি গেয়ে যেভাবে তিনি মনের ভাব ব্যক্ত করেছেন তাতে অবাক তাবড় তাবড় বিচারক।

সম্প্রতি নায়িকা অভিনয় করেছেন ব্যোমকেশ হত্যামঞ্চ সিনেমায়। ১১ আগস্ট মুক্তি পেয়ে গেছে ওই সিনেমাটি। তার প্রমোশনে পাওলি এসেছিলেন জি বাংলার সারেগামাপা মঞ্চে। সেখানে নিজের অবাক করা সুপ্ত প্রতিভার বিকাশ ঘটালেন তিনি এভাবে। বহু মানুষ কমেন্ট বক্সে জানিয়েছে তারা মুগ্ধ হয়ে গেছে নায়িকার কন্ঠে। এই ভিডিওটি ভাইরাল হবার পর এটা বলতে দ্বিধা নেই যে এরপর নায়িকাকে হয়তো টলিউড ইন্ডাস্ট্রিতেই গায়িকা হিসেবে পেতে পারে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button